সিলেটে মাংস বিক্রেতাকে জরিমানা

সিলেটে মাংস বিক্রেতাকে জরিমানা

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  গরু জবাই করে শহরে সরবরাহ করার সময় এক মাংস বিক্রেতাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১১ মে) দুপুরে নগরের উপশহরে আসার পর সুবেল আহমদ নামে ওই মাংস ব্যবসায়ীকে আটক করে শাহপরান (র.) থানা পুলিশের একটি টহল দল।

এ বিষয়ে টহল দলের দায়িত্বে থাকা উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মঞ্জুর আহমদ বলেন, একটি সিএনজি অটোরিকশায় সীমান্ত এলাকা থেকে গরু জবাই করে মাংস আনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালোনো হয়। পরে গাড়িটিকে থামার সংকেত দিলে পাশ কাটিয়ে দ্রুতবেগে গাড়িটি শহরের দিকে চলে যায়। পিছু ধাওয়া করে নগরের উপশহরে এসে গাড়িটি আটক করলে তারা জানায় মাংসগুলো উপশহরের একটি চেইনশপে দেবে। তবে গরু জবাইয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ বা স্বাস্থ্য কর্মকর্তার সনদ দেখাতে পারেননি ওই ব্যবসায়ী। পরে বিষয়টি সিলেট সিটি করপোরেশন কর্তৃপক্ষকে জানানো হয়। খবর পেয়ে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) প্রধান রাজস্ব কর্মকর্তা (সিআরও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জসিম উদ্দিন মোবাইল কোর্টের মাধ্যমে ওই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিক আদায় করা হয়।

তিনি বলেন, যদিও সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে গরুর মাংস পরিক্ষা-নিরীক্ষা করে সঠিক পাওয়া যায়। কিন্তু ওই ব্যবসায়ী অনুমতি ছাড়াই অন্যত্র গরু জবাই করে সিলেট সিটি করপোরেশন এলাকায় নিয়ে আসেন। জবাই যেখানেই হোক। স্থানীয় চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তার অনুমতি লাগে। নয়তো গরুটি সুস্থ ছিল কি না? তা নিয়ে প্রশ্ন থেকে যায়। এ কারণে তাকে জরিমানা করা হয়েছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com