সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর ‘বিশেষ অনুরোধ’

সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর ‘বিশেষ অনুরোধ’

সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর ‘বিশেষ অনুরোধ’
সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর ‘বিশেষ অনুরোধ’

সিলেট- টানা তৃতীয় মেয়াদে শেখ হাসিনার নতুন সরকারের পররাষ্ট্রমন্ত্রী হওয়ার পর আজ প্রথমবারের মতো সিলেট আসছেন ড. একে আব্দুল মোমেন। সিলেট আসার পর তাকে সংবর্ধনা প্রদানের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ।

তবে মোমেন আহ্বান জানিয়েছেন তাকে বরণ করতে যাওয়ার সময় ফুল বা উপহারসামগ্রী না নিয়ে যাওয়ার জন্য একইসঙ্গে নগরবাসীর দুর্ভোগ হয় এমন কিছু না করতেও অনুরোধ জানিয়েছেন।

সিলেট সফরে আসার আগের রাতে (সোমবার) নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এমন আহ্বান জানান পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়া সিলেট-১ আসনের এই সাংসদ।

নিম্নে ফেসবুকে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘প্রিয় সিলেটবাসী

আসসালামুওয়ালাইকুম

আগামীকাল দুপুর ১:৩০ ঘটিকার সময় আমি আমার প্রিয় মাতৃভূমি সিলেটে আসছি। আপনাদের দেয়া পবিত্র আমানত ভোটের মাধ্যমে জয়লাভ এবং যথাক্রমে এমপি ও মন্ত্রিসভায় যোগদানের পর এটাই আমার প্রথম সিলেট সফর।

প্রিয় সিলেটবাসী, আমি জানি- আপনারা আজ অত্যন্ত আনন্দিত। আমি এটাও জানি যে আপনারা অনেকে উল্লসিত হবেন আমাকে আপনাদের মাঝে পেয়ে। আপনাদের কাছে আমার আকুল আবেদন- আপনারা এমন কোনো কার্যক্রম পরিচালনা করবেন না, যাতে নগরবাসী দুর্ভোগের শিকার হন এবং আমি আরও বলতে চাই- আপনারা কোনোভাবেই যেন সড়ক আইন ভঙ্গ না করেন। যেমন- হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো, অতিরিক্ত যাত্রী নিয়ে মোটরসাইকেলযোগে এয়ারপোর্টে আসা।

এ ছাড়া আমার অনুরোধ- আপনারা যেন এয়ারপোর্টের কোনোরূপ শৃঙ্খলা ভঙ্গ না করেন, যাতে অন্য কোনো যাত্রী কষ্ট পায় কিংবা প্রচলিত আইন ভঙ্গ করেন।

আমার আরও একটি বিশেষ অনুরোধ- আমার সাথে সাক্ষাৎ করার সময় কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসার জন্য। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আপনাদের দোয়া ও ভালোবাসা আমার কাছে সব থেকে বড় পাওয়া।

ধন্যবাদ মোমেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com