সংবাদ শিরোনাম :
সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের মৃত্যুদণ্ড

সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের মৃত্যুদণ্ড

সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের মৃত্যুদণ্ড
সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের মৃত্যুদণ্ড

বার্তা ডেস্কঃ চাঁদপুরের ফরিদগঞ্জে পারভীন হত্যা মামলায় সিরিয়াল কিলার রসু খাঁসহ তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে জেলা জজ মো. আব্দুল মান্নান এ দণ্ডাদেশ দেন।

রসু খাঁ ছাড়া অপর দুই মৃত্যুদণ্ডপ্রাপ্ত হলেন রসু খাঁর ভাগিনা জহিরুল ইসলাম ও একই বাড়ির ইউনুছ।

সরকার পক্ষের আইনজীবী হাবিবুল ইসলাম তালুকদার  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ফ্যান চুরি করে ধরা খাওয়ার পরে পারভীন হত্যা মামলার মাধ্যমেই আলোচনায় আসেন রসু খাঁ। এর আগে ২০১৫ সালের ২২ এপ্রিল আলোচিত সাহিদা হত্যা মামলায় রসু খাঁকে মৃত্যুদণ্ড দেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।’

এ মামলার আসামি পক্ষের আইনজীবী ও আদালত সূত্রে জানা গেছে, ‘২০০৮ সালের ১৮ আগস্ট ফরিদগঞ্জের নানুপুর খালপাড়ে এনে ধর্ষণের পর খুন করা হয় খুলনার দৌলতপুরের সজলা গ্রামের সাহিদা বেগমকে। পরবর্তীতে হাত-পা বাঁধা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। এরপর চাঁদপুর মডেল থানার তৎকালীন এসআই নজরুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। ওই সময় মামলাটির তদন্তসাপেক্ষে চূড়ান্ত প্রতিবেদন দেওয়া হয়।

চুরির ঘটনায় ২০০৯ সালের ৭ অক্টোবর ঢাকার টঙ্গীর নিরাশপুর থেকে রসু খাঁকে আটক হয়। জিজ্ঞাসাবাদ করতে গিয়ে বেরিয়ে আসে সিরিয়াল কিলিংয়ের চাঞ্চল্যকর তথ্য। একে একে ১১ জন নারীকে হত্যার ঘটনা স্বীকার করে রসু খাঁ। পরবর্তীতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমিরুল ইসলামের কাছে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতেও ১১ খুনের বর্ণনা দেন সে। জবানবন্দিতে সে জানায়, তার ইচ্ছা ছিল ১০১ নারীকে খুন করে সিলেট মাজারে গিয়ে সন্ন্যাসী হওয়ার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com