সিরিজ জয় জ্যোতিদের

সিরিজ জয় জ্যোতিদের

lokaloy24.com
lokaloy24.com

স্পোর্টস রিপোর্টার : সফরকারী দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের বিপক্ষে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করলো নিগার সুলতানা জ্যোতি বাহিনী। বৃহস্পতিবার (৮ই এপ্রিল) সফরকারী প্রোটিয়াদের বিপক্ষে সহজ জয়ে সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ ইমার্জিং দল। সিরিজের স্কোয়াড ঘোষণার পর থেকে নিয়মিতই বলা হচ্ছে, ইমার্জিং দলের আড়ালে জাতীয় দলই খেলছে বাংলাদেশের। অন্যদিকে প্রতিপক্ষ দলে সব দক্ষিণ আফ্রিকার ইমার্জিং তথা উদীয়মান ক্রিকেটাররাই। আর পরপর তিন ম্যাচেই সহজ জয় পেয়েছে বাংলাদেশ ইমার্জিং নারী দল। বৃহস্পতিবার সিলেটে পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডেতে ৬ উইকেটে জয় কুড়ায় নিগার সুলতানা জ্যোতির দল। প্রোটিয়া নারীদের করা ৯২ রানের সংগ্রহ ২২ ওভার হাতে রেখেই টপকে যান মুর্শিদা খাতুন হ্যাপি, ফারজানা হক পিংকিরা।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের তোপে দাঁড়াতেই পারেনি প্রোটিয়া ইমার্জিং দল। ঋতু মনি, নাহিদা আক্তার ও রাবেয়া ৩টি করে উইকেট নিলে মাত্র ৯২ রানেই গুটিয়ে যায় তারা।
দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন আনিক বস্ক।
মাত্র ৯৩ রানের লক্ষ্যে দলীয় ৫ রানেই সাজঘরে ফিরে যান শামীমা সুলতানা। তিন নম্বরে নেমে অধিনায়ক জ্যোতিও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। তিনি আউট হন ১৩ রান করে। তবে তৃতীয় উইকেটে পিংকি ও হ্যাপি গড়েন ৪২ রানের জুটি। দলের জয় প্রায় যখন নিশ্চিত তখন ১৬ রানে আউট হন পিংকি এবং ৪ রানের জন্য ফিফটি মিস করেন হ্যাপি। তার ব্যাট থেকে আসে ৭১ বলে ৭ চারের মারে ৪৬ রানের ইনিংস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com