লোকালয় ২৪

সিকৃবি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

সিকৃবি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

লোকালয় ডেস্কঃ ওয়াসিম হত্যার দ্রুত বিচারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুর ১ টায় সিলেটে জেলা প্রশাসকের কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করেন তারা।

জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দীপ কুমার সিংহ। শিক্ষার্থীদের সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুণ্ড।

স্মারকলিপিতে শিক্ষার্থীরা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ঘোরী মোঃ ওয়াসিম আব্বাস হত্যাকান্ডের মামলা দ্রুত বিচার ট্রাইবুন্যালের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। তারা আরও লিখেছেন, ওয়াসিম হত্যার ঘটনার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, কর্মকর্তা কর্মচারী ও ছাত্রছাত্রীদের পক্ষ হতে বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক মামলা নং- ২২ তা- ২৫-০৩-২০১৯ ইং ৩০২/৩৪ ধারায় মৌলভিবাজার থানায় একটি মামলা দায়ের করেন। ঘোরী মোঃ ওয়াসিম আব্বাস বাবা মায়ের একমাত্র সন্তান আমাদের প্রিয় সহপাঠী সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রের এই মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ওয়াসিমের মৃত্যুর জন্য দায়ীদের (চালক, হেল্পার ও সুপার ভাইজার) অতি দ্রুত সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপনার সহৃদয় হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, বন্ধুদের সঙ্গে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে চাকার নিচে প্রাণ হারান সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) চতুর্থ বর্ষের শিক্ষার্থী ঘোরী মো. ওয়াসিম। শনিবার (২৩ মার্চ) বিকাল পাঁচটায় মৌলভীবাজারের শেরপুর বিশ্বরোডে এ ঘটনা ঘটে।