লোকালয় ২৪

সালমান খানকে ‘না’!

সালমান খানকে ‘না’!

বিনোদন ডেস্কঃ টানা কয়েক বছর বলিউড তারকা ববি দেওলের হাতে কোনো কাজ ছিল না। সালমান খানের ‘রেস থ্রি’ ছবির মধ্য দিয়ে আবার হিন্দি ছবির মূল স্রোতে ফিরেছেন তিনি। তখন অনেকেই বলেছেন, বলিউডের ভাইজান তাঁর জীবনে ত্রাতার মতো এসেছেন। সেই সালমান খানের প্রস্তাব নিয়ে এখন নাকি দ্বিধায় ববি।

সালমান খানের ‘রেস থ্রি’ ছবির মাধ্যমে চার বছর পর আবার পর্দায় ফিরেছেন ববি দেওল। এ ছাড়া তাঁর অভিনীত ‘পোস্টার বয়েজ’ বক্স অফিসে একেবারই ব্যর্থ। এমনকি ববির হোম প্রোডাকশন ‘যমলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ববি দেওলের হাতে আছে ‘হাউসফুল ফোর’। এই ছবির শুটিং প্রায় শেষ। তাই ববির এখন অনেক সময়। কারণ তাঁর কাছে আর কোনো ছবির কাজ নেই।

আবারও ববি দেওলের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। ‘দাবাং থ্রি’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য তাঁকে প্রস্তাব দিয়েছেন। কিন্তু ববি তা নিয়ে দ্বিধায় আছেন। তিনি সালমানের কাছ থেকে সময় চেয়েছেন। ববি ছবিতে নিজের চরিত্রটা ভালোভাবে বুঝে নিতে চান। কারণ সালমান খানের এই ছবিতে তিনি নায়ক নন, নায়কের বন্ধু। মানে সালমান খানের বন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য ববিকে প্রস্তাব দেওয়া হয়েছে। মনে হচ্ছে, এ কারণেই ববি দেওলের মৃদু আপত্তি।

সালমান খানের সঙ্গে ববি দেওলের এর আগে কাজ করার অভিজ্ঞতা তেমন ভালো নয়। ‘রেস’ সিরিজের ‘রেস থ্রি’ ছবিটি দর্শকের মন জয় করতে পারেনি। কিন্তু ‘রেস থ্রি’ ছবিটি এক শ কোটি রুপি ব্যবসা করেছে। সেদিক থেকে বিবেচনা করলে ববি দেওলের ক্যারিয়ারের ব্যবসায়িক দিক থেকে সবচেয়ে সফল ছবি এটি।