সংবাদ শিরোনাম :
সালমান কেন চুমুর দৃশ্য করেন না?

সালমান কেন চুমুর দৃশ্য করেন না?

সালমান কেন চুমুর দৃশ্য করেন না?
সালমান কেন চুমুর দৃশ্য করেন না?

বিনোদন ডেস্কঃ সালমান খানের জন্য হাজার হাজার তরুণী দিওয়ানা। অনেকেই বেজায় খুশি যে এখনো তিনি অবিবাহিত। কিন্তু বলিউডের সবচেয়ে বিবাহযোগ্য নায়কটিকে কখনো পর্দায় নায়িকার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায়নি। অনেকের মনে প্রশ্ন, ‘বলিউডের ভাইজান’ কেন পর্দায় চুমুর দৃশ্য করেন না। এর আসল কারণ কী? এবার সেই রহস্য থেকে চাদর সরালেন সালমান খানের ভাই আরবাজ খান। সালমান নিজেও জানালেন তাঁর চুমু না খাওয়ার কারণ।

ভারতের সনি চ্যানেলের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে অতিথি হয়ে এসেছিলেন খান খানদান। এই শোতে বাবা সেলিম খান আর দুই ভাই আরবাজ ও সোহেলকে সঙ্গে নিয়ে আসেন সালমান। ভাইজানের জীবনের সঙ্গে জড়িয়ে নানা মজার কথা এখানে ফাঁস হয়।

চুমুর প্রসঙ্গ উঠতেই সালমান খান বলেন, ‘বাড়িতে আমরা সবাই একসঙ্গে বসে ইংরেজি সিনেমা দেখতাম। আর যখন কোনো চুমুর দৃশ্য আসত, আমরা টিভির পর্দা থেকে মুখ সরিয়ে নিতাম। লজ্জায় একে অপরের দিকে চোখ তুলে তাকাতে পারতাম না। তখন বাড়িতে একটা অস্বস্তিকর পরিবেশ তৈরি হতো। সেখান থেকেই আমি অনুভব করি, পরিবারের সঙ্গে বসে চুমুর দৃশ্য দেখতে খুবই সমস্যা হয়।’ এ জন্য সালমান সিদ্ধান্ত নেন, পর্দায় কখনো তিনি কোনো চুমুর দৃশ্য করবেন না।

কপিল শর্মা সালমানকে জিজ্ঞেস করেন, কোনো নতুন নায়িকার সঙ্গে তিনি কীভাবে রোমান্টিক দৃশ্য করবেন। সালমান বলেন, তিনি তো কোনো চুমুর দৃশ্য করেন না।

এদিকে এ প্রসঙ্গে আরবাজ খান মজা করে বলেন, ‘ও অফস্ক্রিনে এই কাজটা এত করে যে, অনস্ক্রিনের আর প্রয়োজন হয় না।’

ভাইয়ের কথা শুনে সালমান খান হাসিতে ফেটে পড়েন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com