সাভারে আওয়ামী লীগ-যুবলীগ গোলাগুলি, আটক ৩

সাভারে আওয়ামী লীগ-যুবলীগ গোলাগুলি, আটক ৩

সাভারে আওয়ামী লীগ-যুবলীগ গোলাগুলি, আটক ৩
সাভারে আওয়ামী লীগ-যুবলীগ গোলাগুলি, আটক ৩

লোকালয় ডেস্কঃ আধিপত্য বিস্তার ও রাজনৈতিক কোন্দলের জের ধরে আওয়ামী লীগ ও যুবলীগের দুই পক্ষের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতে ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকে আটক করেছে। এ সময় তিনটি শটগানও জব্দ করা হয়।

আটক করা নেতারা হলেন সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সামাদ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, এলাকার আধিপত্য ও রাজনীতি নিয়ে সেলিম মণ্ডল ও আবদুস সামাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গতকাল রাত ১০টার দিকে সেলিম মণ্ডল ও তাঁর লোকজন সামাদের বাড়িতে হামলা চালিয়ে কয়েকজন নিরাপত্তাকর্মীকে মারধর করতে থাকেন। তাঁদের হটাতে সামাদ ও তাঁর লোকজন ফাঁকা গুলি ছোড়েন। এ সময় সেলিম ও তাঁর লোকজনও পাল্টা গুলি ছোড়েন। দুই পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হননি। খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, আটক করা ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার প্রস্তুতি চলছে। তিনি বলেন, জব্দ করা অস্ত্র তিনটি বৈধ কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com