লোকালয় ২৪

সময় পরিবর্তন হলো প্রথম টি-টোয়েন্টির

সময় পরিবর্তন হলো প্রথম টি-টোয়েন্টির

খেলাধুলা ডেস্কঃ সাদা পোশাকে হোয়াইটওয়াশ। এরপর রঙিন পোশাকেও আধিপত্য বাংলাদেশের। উইন্ডিজকে ২-১ ব্যবধানে হারিয়ে ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে মাশরাফি বিন মুর্তজার দল। এবার মিশন টি-টোয়েন্টি। আগামী ১৭ ডিসেম্বর, সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়ন্টিতে মুখোমুখি হবে দল দুটি।

ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বিকেল ৪টায়। তবে ম্যাচের সময় পরিবর্তন করা হয়েছে। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, সন্ধ্যা নামলেই সিলেটের মাঠটিতে কুয়াশার চাদরে ঢাকা পড়ে চারপাশ। আর তাই মাঠের আউটফিল্ড শিশিরে ভিজে যায়। এমন অবস্থায় খেলা চালাতে বেগ পেতে হয়। আর তাই দুই ঘণ্টা সময় এগিয়ে এনে বিকাল ৪টার পরিবর্তে দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

এর আগে শিশিরের কথা মাথায় রেখে করে ওয়ানডে সিরিজেও সময় পরিবর্তন করা হয়েছিল। সিরিজের প্রথম দুটি ওয়ানডে শুরু হওয়ার কথা ছিল দুপুর ২টায়। সেটি এক ঘণ্টা এগিয়ে এনে ঢাকায় প্রথম দুই ম্যাচ অনুষ্ঠিত হয় দুপুর ১টায়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে এনে শেষ ওয়ানডে শুরু হয় দুপুর ১২টায়।