সব ধান নৌকায় তুলে নিয়ে যাব : মোহাম্মদ নাসিম

সব ধান নৌকায় তুলে নিয়ে যাব : মোহাম্মদ নাসিম

সব ধান নৌকায় তুলে নিয়ে যাব : মোহাম্মদ নাসিম
সব ধান নৌকায় তুলে নিয়ে যাব : মোহাম্মদ নাসিম

লোকালয় ডেস্কঃ সরকার গঠনে জনগণের রায় ছাড়া কোন বিকল্প নেই মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- এদেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়, কেউ অন্ধকারে ফিরে যেতে চায়না, কেউই জঙ্গিবাদের শাসন চায় না। তিনি শনিবার দিনভর তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরের সোনামুখী ইউনিয়নে তিনটি পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন।

মোহাম্মদ নাসিম দুপুরে সোনামুখী ইউনিয়নের পরানপুর সকাল বাজার, বিকেলে স্থলবাড়ি এবং সন্ধ্যায় ভানুডাঙ্গায় সোনামুী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পৃথক সমাবেশে আরো বলেন- আওয়ামী লীগ বিএনপি সহ মহাজোট ও দল নির্বাচনে প্রার্থী মনোনয়ন চুড়ান্ত করার পর গ্রামে-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নৌকা জনগণের আস্থার প্রতীক। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ উন্নয়নের জন্যে জনগণের আস্থা রাখার মতো কাজ করেছে। আর তাই এবার সব ধান নৌকায় নিয়ে যাব ইনশাআল্লাহ।

সিরাজগঞ্জ-১ (সদর-কাজিপুর) আসনে বিএনপির প্রার্থী কণ্ঠশিল্পী কনক চাঁপার কথা উল্লেখ করে নাসিম বলেন, তিনি গানের মানুষ। কোনো দিনও তিনি কাজিপুরের উন্নয়নতো দূরের কথা এখানকার তার দলীয় নেতাকর্মীদেরই চেনেন না। এই রকম মৌসুমী প্রার্থী কি করে এলাকার মানুষের উন্নয়ন করবেন। আর ভোটের আশাই করেন কি করে।

এ সময় তিনি এবারের সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভোট দিয়ে কাজিপুর থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com