লোকালয় ২৪

সবসময় হিরোর মতো চেহারা নিয়ে থাকতে চাই না

স্টাফ করেসপন্ডেন্ট : বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের মুখভর্তি দাড়ি দেখা যাচ্ছে। হঠাৎ দাড়ি রাখার রহস্য কী-এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, কলকাতার নতুন ছবি ‘সিতারা’য় অভিনয় করছেন। আর ছবিটির জন্যই তার এই বেশ।

তবে নতুন বছরের প্রথমদিনে জানা গেলো নতুন তথ্য। মোস্তফা সরয়ার ফারুকী’র নতুন ছবি ‘স্যাটারডে আফটারনুন’এ অভিনয় করবেন জাহিদ হাসান। দুইটি ছবিতেই মুখে দাড়ি নিয়ে হাজির হবেন গুণী এই অভিনেতা। ১ জানুয়ারি ফেসবুক লাইভে এসে এমনটি ঘোষণা দিলেন তিনি নিজেই।

সোমবার (১ জানুয়ারি) সকালে জাহিদ হাসান বলেন, নতুন দুইটি ছবির জন্য দাড়ি রেখেছি। কৃত্রিম দাড়ি নয়, পর্দায় আমার আসল দাড়ি দেখতে পাবেন দর্শক। তবে দুই ছবিতে দাড়ির রং থাকবে দুই রকম।

বয়স যতই হোক না কেন অভিনেতারা সবসময় নিজেদের পরিপাটি ও তরুণভাবেই উপস্থাপন করতে পছন্দ করেন। মুখভর্তি দাড়িতে জাহিদ হাসানের মুখে বয়সের ছাপ ভেসে উঠেছে। তবে তা নিয়ে চিন্তিত নন তিনি। জাহিদ বলেন, সবসময় আমি হিরোর মতো চেহারা নিয়ে থাকতে চাই না। মাঝেমধ্যে নিজেকে নিজের মতো করেই উপস্থাপন করতে পছন্দ করি। কাজ দিয়ে দর্শকের ভালোবাসা অর্জন করতে চাই। দেখতে কেমন লাগছে সেটা আমার কাছে মুখ্য নয়।

‘স্যাটারডে আফটারনুন’ ছবির শ্যুটিং শুরু হবে আগামী ৫ জানুয়ারি। এতে জাহিদ হাসান একজন মুসলিম ব্যবসায়ী চরিত্রে উপস্থিত হবেন। যৌথ প্রযোজনার ছবিটিতে আরও অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী তিশা ও ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি।