সংবিধান যেমন আছে, তেমনি থাকবে: আইনমন্ত্রী

সংবিধান যেমন আছে, তেমনি থাকবে: আইনমন্ত্রী

সংবিধান যেমন আছে, তেমনি থাকবে: আইনমন্ত্রী
সংবিধান যেমন আছে, তেমনি থাকবে: আইনমন্ত্রী

বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের সংবিধান যেমন আছে; তেমনি থাকবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার (২৮ মার্চ) বিকেলে কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের দৌলতপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের গণতন্ত্র নিয়ে যারা উপহাস করে, এ দেশের গণতন্ত্র ও সংবিধানের প্রতি তাদের শ্রদ্ধাবোধ নেই। উনারা (বিএনপি নেতারা) সব সময় দেশের ক্ষতির চিন্তায় ব্যস্ত, কীভাবে দেশের সুনাম নষ্ট করা যায় সে চিন্তা মাথায় নিয়ে এখনও ষড়যন্ত্র করছেন।

তিনি আরো বলেন, বিএনপির সময় অবহেলিত এ দৌলতপুর গ্রামটিকে ডিসকোয়ালিফাইড ঘোষণা করেছিলো। দৌলতপুর আজ আর অবহেলিত গ্রাম নয়, বিদ্যুতের আলোয় আলোকিত।  সারা দেশে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করার ঘোষণা দিয়েছে বর্তমান সরকার।

এরপর মন্ত্রী গোপিনাথপুর ইউনিয়নের তিনটি গ্রামের ৪৫৮ জন গ্রাহকের জন্য নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। এতে সরকারের ব্যয় হয়েছে দুই কোটি ৫৬ লাখ টাকা।

গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. আবদুল কাদিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভুঁইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, এমজি হাক্কানী,  কাজী আজহারুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জিএম আবদুল ওয়ারীদ, পল্লী বিদ্যুৎ কসবা জোনাল অফিসার মো. শাহাদত হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com