লোকালয় ২৪

শ্রীনগরে ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

শ্রীনগরে ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ শ্রীনগরে ৫ বছরের এক শিশু কন্যাকে  ধর্ষণের অভিযোগ  পাওয়া গেছে । বৃহস্পতিবার দুপুরে উপজেলার দত্তগাঁও গ্রামে এঘটনা ঘটে। ওই দিন সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হলে  তা ধামাচাপা দেয়ার চেষ্টা  চালাচ্ছেন ওয়ার্ড মেম্বার।

স্থানীয় সূত্রে জানাযায়, ৪ জুলাই  বৃহস্পতিবার দুপুরে কুকুটিয়া ইউনিয়নের দত্তগাঁও গ্রামের মৃত আব্দু মান্নানের ছেলে আঃ হাই ওরফে গাজা নিহার (৪৫) নামের এ ব্যক্তি একই গ্রামের সেরাজল শেখের শিশু কন্যাকে সুকৌশলে বাড়ির পাশের একটি নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের স্বীকার ওই শিশু বিকেলে বাড়িতে এসে তার নানিকে সব খুলে বলে। শিশুটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পরলে পার্শ্ববর্তী লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়।

এ ঘটনা এলাকায় জানাজানি হওয়ার পর থেকেই ধর্ষক নিহার গা ঢাকা দিয়েছে। শিশুটির মা বর্তমানে সৌদি আরবে থাকেন । দেশে নানা-নানীর বাড়িতে থেকে লিখাপড়া করেন  শিশুটি ।

এ বিষয়ে এলাকাবাসী-ইউনুছ বেপারী, মোঃ মজিবর রহমান, মোঃ তৈয়ব , নামের বেশ ক”জনের সাথে কথা  হলে বলেন, ঘটনাটি আমরা লোকমুখে শুনেছি। এমন ঘটনায় আগেও নিহারের বিরুদ্ধে এলাকায় এধরনের অভিযোগ রয়েছে । সাংবাদিকদের প্রশ্নের পূর্বের ঘটনার সত্যতা স্বীকার করেন ওই প্রতিবেশীরা।

এ ঘটনা ধামাচাপা দেয়ার ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোঃ নজরুল ইসলাম শেখের কাছে  জিজ্ঞাসার  জবাবে বলেন , ধর্ষণেরবিষয়টি শুনার পরে শিশুটির বাড়িতে গিয়ে তার চিকিৎসার জন্য তার নানা মোঃ মঞ্জুর শেখকে পরামর্শ দিয়েছি। নির্যাতনের স্বীকার শিশুটি এখন বাকরুদ্ধ হয়ে পরেছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলীর কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন, অভিযোগ পেয়েছি, থানায় যৌন নিপীড়ন আইনে মামলা  হয়েছে আসামি গাজা নিহার  কে আটকের চেষ্টা চলছে।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে নির্যাতনের স্বীকার শিশুটি মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে ওসি জানান ।   তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।