শোক মিছিল করা নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

শোক মিছিল করা নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

নিজস্ব প্রতিবেদক: পটুয়াখালী জেলার গলাচিপায় শোক মিছিল করা নিয়ে আওয়ামী লীগের দুপক্ষের মাঝে সংঘর্ষে কমপক্ষে ২৫ নেতা-কর্মী আহত হয়েছেন। সেই সাথে ১৫টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে স্থানীয় সংসদ সদস্য জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে একটি শোক মিছিল পৌর এলাকা প্রদক্ষিণে বের হয়। একই সময়ে উপজেলা আওয়ামী পরিবারের ব্যানারে বের করা আরেকটি শোক মিছিল পৌর মঞ্চের কাছে পৌঁছলে দুপক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয়।

এক পর্যায় তারা ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপে জড়িয়ে যায়। পরে সংসদ সদস্যের সমর্থকরা একত্রিত হয়ে এক তরফা হামলা চালায়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ মৃদু লাঠিচার্জ করেছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

সংঘর্ষে আহত মুক্তিযোদ্ধা আবুল কালাম মো. ঈসা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন শাহ ও যুবলীগের সদস্য নজরুল ইসলাম গলাচিপা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে তারা জানিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাশি নাথ দত্ত এবং গলাচিপার সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের এবং সংবাদ সম্মেলন করা হবে।

তবে সাংসদ জাহাঙ্গীর হোসাইন বলেন, কোথাও কোনো শোক মিছিলে হামলার ঘটনা ঘটেছে কিনা তা তার জানা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com