লোকালয় ২৪

শেষ মুহূর্তে ‘বুমবুম’ আফ্রিদির পিছুটান

খেলাধুলা ডেস্ক : হাঁটুতে চোট পেয়েছিলেন গত মার্চে, পাকিস্তান সুপার লিগ খেলার সময়। কিন্তু সেটা খুব গুরুতর ছিল না। ফলে চোট নিয়েই কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলেছেন, আইসিসি বিশ্ব একাদশের হয়ে খেলেছেন। খেলার কথা ছিল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল)। কিন্তু লিগ যখন শুরু হয়ে গেল তখন ‘না’ বলে দিলেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার ‘বুমবুম’ শহিদ আফ্রিদি।

 

সেই চোটের কারণে সিপিএলে খেলতে পারছেন না বলে জানিয়েছেন তিনি। হাঁটুর চোটের জন্য পুনর্বাসনে থাকতে চান তিনি। সেই কারণে ২০ ওভারের এই ফ্রাঞ্চাইজি ক্রিকেট আসর থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক।

 

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক পোষ্টে আফ্রিদি জানিয়েছেন, ‘আমার হাঁটুর পুনর্বাসন করা উচিত। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, এই বছর ক্রীড়া জগতের বড় আসরে (সিপিএল) জ্যামাইকা তালওয়াশের হয়ে খেলতে পারছি না। আমি দেশে থেকেই দলের সঙ্গে আনন্দ করব। আমি নিশ্চিত ইমাদ (ওয়াসিম) আমার অভাব পূরণ করতে পারবে।’

 

শহিদ আফ্রিদির বদলে পাকিস্তানেরই অপর ক্রিকেটার ইমাদ ওয়াসিমকে দলে অন্তর্ভূক্ত করেছে জ্যামাইকা তালওয়াশ। জ্যামাইকার ১০ আগস্ট তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে। প্রতিপক্ষ ত্রিনবাগো নাইট রাইডার্স।