শুকর মেরে বিপাকে এডিনসন কাভানি

শুকর মেরে বিপাকে এডিনসন কাভানি

শুকর মেরে বিপাকে এডিনসন কাভানি
শুকর মেরে বিপাকে এডিনসন কাভানি

লোকালয় ডেস্কঃ গোল করার পর শিকারির মতো বন্দুক দিয়ে গুলি ছোড়া উদযাপন এডিনসন কাভানির ভক্ত-সমর্থকদের কাছে বেশ পরিচিত একটি দৃশ্য। প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) এই উরুগুইয়ান তারকা সত্যিই একজন শখের শিকারি। অবশ্য এবার শখের বশে শিকার করতে গিয়েই বিপাকে পড়েছেন এই তারকা ফুটবলার।

পিএজসির হয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানে ২৮ গোল করে এবারের মৌসুম শেষ করেছেন কাভানি। মৌসুম শেষে নিজ দেশ উরুগুয়েতে ছুটি কাটাচ্ছেন তিনি। অবসরে বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়েন শিকার করতে। কিন্তু বিধি বাম! শখের বশে বন্য শুকর শিকার করে রীতিমতো উরুগুইয়ানদের তোপের মুখে পড়েছেন দেশটির এই ফরোয়ার্ড।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শিকারের একটি ভিডিও পোস্ট করেন কাভানি। সেখানে দেখা যায়, বাড়ির পাশের বনে একটি শুকর শিকার করেছেন উরুগুয়ের এই তারকা। কাভানি, তার এক বন্ধু ও হেলিকপ্টারের পাইলট মিলে শুকরটি শিকার করেন। ল্যান্ড করার হেলিকপ্টারের পাশে মৃত শুকরটিকে পড়ে থাকতে যায়। কাভানির সঙ্গে থাকা হেলিকপ্টারের পাইলটও মূলত একজন পেশাদার শিকারি।

ভিডিওটি পোস্ট করার পরই দেখা দেয় বিপত্তি। ওই ভিডিওতে কাভানি বলেন, ‘আমরা একজন পাইলটের সাথে রয়েছি, যিনি নিজেও একজন শিকারি।’ মারা যাওয়া শুকরটির দিকে ক্যামেরা ঘুরিয়ে কাভানি বলেন, ‘আমাদের বন্ধু (মৃত শুকর) তার দাঁত হারিয়েছে। কিন্তু ইতোমধ্যে সে মারা গেছে।’

কাভানির এই শুকর শিকার নিয়ে সারা উরুগুয়ে জুড়ে চলছে তোলপাড়। মূলত পশুটিকে হত্যা এবং তাকে ক্যামেরার সামনে আনার কারণে তোপের মুখে পড়েছেন পিএসজি তারকা। সবাই বলছে, কাভানির মতো একজন তারকার এমন কাণ্ডজ্ঞানহীন কাজ করা মোটেও উচিত হয়নি। বন্য পশুপাখি রক্ষার জন্য তার আরও সচেতন হওয়া উচিত ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com