সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জ মহাসড়কে প্রতিযোগিতা: দুই বাসের সংর্ঘষে ১০ যাত্রী আহত

শায়েস্তাগঞ্জ মহাসড়কে প্রতিযোগিতা: দুই বাসের সংর্ঘষে ১০ যাত্রী আহত

হবিগঞ্জ অফিস: মহাসড়কে আগে যাওয়ার প্রতিযোগিতা করতে গিয়ে শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজে দুই বাসের মধ্যে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় উভয় বাসের অন্তত ১০ শ্রমিক ও যাত্রী আহত হয়েছে।

গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, টাঙ্গাইল ও গাজীপুর থেকে সিলেট মাজারের উদ্দেশে ছেড়ে আসা দুই বাসের চালক আগে যাওয়ার জন্য প্রতিযোগিতা করছিল। শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় পৌঁছলে একটি বাস রাস্তা আটকে দেয়। এ সময় বাস দুইটির চালক ও হেলপাররা বাক-বিত-ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সংঘর্ষের ফলে বাস দুইটি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় দুই বাসের অন্তত ১০ জন আহত হন। এ সময় ওই সড়কে ঘন্টাখানেক যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। ভোগন্তিতে পড়েন দূরপাল্লার যাত্রীরা। পরে স্থানীয় লোকজন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন তালুকদার জানান, উভয় বাসের চালক ও হেলপার এবং স্থানীয় পরিবহন শ্রমিকদের সাথে কথা বলে পুলিশ পরিস্থিতি শান্ত করে। তবে টানটান উত্তেজনা নিয়ে বাস দুইটি সিলেটের উদ্দেশে ছেড়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com