সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে চুরির মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

শায়েস্তাগঞ্জে চুরির মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

শায়েস্তাগঞ্জে চুরির মামলায় যুবলীগ নেতা গ্রেফতার
শায়েস্তাগঞ্জে চুরির মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকার চুনারুঘাট রোডস্থ চাঁদ মটরসের চুরির ঘটনায় চুনারুঘাট সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মুজিবুর রহমান (৩৬)কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ হবিগঞ্জ।

সে উপজেলার জিকুয়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। পেশায় তিনি পিকআপ চালক। বুধবার (৭ আগস্ট ) সকালে নতুন ব্রিজ এলাকা থেকে মুজিবুরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত হবিগঞ্জ সিআইডি’র ইন্সপেক্টর (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, ২০১৮ সালের ৬ নভেম্বর উপজেলার উবাহাটা গ্রামের সিরাজুল হকের ছেলে জসিম উদ্দিনের মালিকানাধীন চুনারুঘাট রোডস্থ চাদ মটরসে চুরি হয়। এতে দোকান ঘরের সাটারের তালা কৌশলে ভাঙ্গিয়া দোকানের ব্যাটারি, যাবতীয় মুল্যবান গাড়ির পাটর্সসহ ৬ লাখ ৫৮ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় পরদিন দোকান মালিক বাদী হয়ে চুনারুঘাট থানায় ১জনের নাম উল্লেখ করে ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে মামলা করেন। মামলাটি তৎকালীন সময়ে তদন্ত করে চার্জশীট দাখিল করেন চুনারুঘাট থানায় এসআই হেলাল উদ্দিন।
পরবর্তীতে বাদী মামলাটি নারাজি দেন।

আদালত বাদীর আবেদন আমলে নিয়ে অধিকতর তদন্তের জন্য মামলাটি হবিগঞ্জ সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করার আদেশ দেন। সিআইডি পুলিশ মামলাটি তদন্ত করে এ চুরির সাথে মুজিবুর রহমানের জড়িত থাকার প্রমাণ পায়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com