সংবাদ শিরোনাম :
শাওনের পর এবার কোয়ারেন্টাইনে তাহসান!

শাওনের পর এবার কোয়ারেন্টাইনে তাহসান!

lokaloy24.com

মহিউদ্দিন(শিপন): মেহরেজ আফরোজ শাওন প্রতিশ্রুতি দেয়া একটি বইমেলায় অংশ নিতে কিছুদিন আগেই আমেরিকায় গিয়েছিলেন । সে দেশেও করোনাভাইরাসের প্রকোপ থাকায় দেশে এসে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। এবার সেই তালিকায় যুক্ত হল সংগীতশিল্পী এবং অভিনেতা তাহসান খানের নাম।

করোনাভাইরাসের কারণে জাপান থেকে ফেরার পর কোয়ারেন্টাইনে আছেন তিনি। নিজের বাসাতেই নিজেকে বন্দী রেখেছেন এ তারকা। জাপান থেকে দেশে ফেরার পর গত ১৪ মার্চ ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজেই জানান এ কথা।

পরিচালক ও কনসার্টের আয়োজক- আমি আমার সব কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। সামাজিক বিচ্ছিন্নকরণ হলো এ মুহূর্তে সবচেয়ে বড় সমাধান। আশাকরি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

বন্দী করেছেন নিজেকে। জানা যায়, আজ (১৮ মার্চ) তার একটি নাটকের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। আগামী সপ্তাহেও তার নাটকের কাজ ছিল। তবে পরিচালকদের তিনি নিজের অপারগতার কথা জানিয়ে দিলেন।

এদিকে বিশ্বজুড়ে এমন পরিস্থিতি নিয়ে তাহসান আরো বলেন, এখন নিজেকে আলাদা করে রাখাটা আপনার-আমার সবার দায়িত্ব। একমাত্র এর মাধ্যমেই এ সঙ্কট মোকাবিলা করা সম্ভব। বাসায় এভাবে দিনের পর দিন সময় কাটানো তার জন্য কষ্টকর হয়ে উঠছে। তারপরও এভাবেই থাকতে চান। বাসায় বসে অনলাইন, টিভি ও নিজের কাজের চর্চা করেই সময় কাটাচ্ছেন এই তারকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com