লোকালয় ২৪

লেভানডফস্কিকে টার্গেট চেলসির নতুন কোচের

লেভানডফস্কিকে টার্গেট চেলসির নতুন কোচের।

খেলাধুলা ডেস্ক : বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে রীতিমতো তালা ঝুঁলিয়ে রাখা হয়েছে। দুদিন আগেই বায়ার্ন কোচ নিকো কোভাচ বলেছিলেন, রবার্ট লেভানডফস্কি ‘বিক্রির জন্য নয়’। কিন্তু তারপরও পোলিশ তারকাকে নিয়ে গুঞ্জন থামছে কই। রিয়াল মাদ্রিদে নিজে থেকেই খেলতে চেয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন। পরে শোনা গেল রিয়ালও নাকি লেভানডফস্কির ব্যাপারে আগ্রহী। কিন্তু সেই গুঞ্জনের কোনো কূলকিনারা হয়নি।

এবার পোল্যান্ড অধিনায়ককে নিয়ে নতুন গুঞ্জন। তাকে নাকি কেনার চেষ্টা শুরু করে দিয়েছে চেলসি। এডেন হ্যাজার্ডের ক্লাব ছাড়ার বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। তবে চেলসি হয়তো ধরেই নিয়েছে যে হ্যাজার্ড থাকছেন না। হ্যাজার্ডের জায়গায় গঞ্জালো হিগুয়েইনরে সাথে লেভানডফস্কিকেও নাকি ভীষণ পছন্দ চেলসির নতুন কোচ মারিজিও সারির।

মারিজিও সারি যখন নাপোলির কোচ ছিলেন তখন ক্লাবটিতে খেলতেন হিগুয়েইন। সেই সময় থেকেই সারি-হিগুয়েইনের গাঢ় সম্পর্ক। সেই সম্পর্ক থেকেই হ্যাজার্ডের জায়গায় হিগুয়েইনকে পেতে চাইছিল চেলসি। কিন্তু ইতালিয়ান ফুটবলে সেট হয়ে যাওয়া হিগুয়েইন নাকি ইংলিশ ফুটবলে আসতে চাইছেন না। আর্জেন্টিনা তারকার ইন্টার মিলানে যাওয়ার কথা শোনা যাচ্ছে। এসবে লেভানডফস্কিকে পেতে চেষ্টা শুরু করে দিয়েছে চেলসি।

বরুসিয়া ডর্টমুন্ডের হয়ে চার মৌসুম আলো ছড়ানোর পর ২০১৪ সালে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছিলেন লেভানডফস্কি । জার্মানির এক নম্বর ক্লাবটির হয়ে চার মৌসুম যাবত খেলছেন দুর্দান্ত। এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বায়ার্ন মিউনিখের হয়ে ১৯৫ ম্যাচ খেলে লেভানডফস্কি গোল করেছেন ১৫১।