সংবাদ শিরোনাম :
লুটপাট নয়, উন্নয়ন করতে ক্ষমতায় এসেছি : প্রধানমন্ত্রী

লুটপাট নয়, উন্নয়ন করতে ক্ষমতায় এসেছি : প্রধানমন্ত্রী

লোকালয় ডেস্ক: সম্পদ লুটপাট করতে ক্ষমতায় আসেনি। ক্ষমতায় এসেছি দেশের উন্নয়ন করতে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার পটুয়াখালীর লেবুখালীতে দেশের ৩১তম সেনানিবাসে সেনাবাহিনীর সদস্যদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সংবিধান ও সার্বভৌমত্ব রক্ষায় যেকোনো মুহূর্তে যেকোনো হুমকি মোকাবেলায় সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে হবে। ২০২১ সালে দেশ মধ্যম আয়ের দেশে রূপান্তর হবে।  প্রধানমন্ত্রী বলেন, মানুষের সম্পদ লুটপাট করতে ক্ষমতায় আসিনি। ২১ বছর সশস্ত্র বাহিনীর উন্নয়নে তখনকার সরকার কোনও পদক্ষেপ নেয়নি। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সশস্ত্র বাহিনীকে আধুনিকায়নের পরিকল্পনা বাস্তবায়ন করেছে।

বৃহস্পতিবার সকালে পটুয়াখালীর লেবুখালীতে দেশের ৩১তম সেনানিবাস উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৩১তম সেনানিবাসটির নামকরন করা হয়েছে শেখ হাসিনা সেনানিবাস। এর আগে সকাল সোয়া ১১টার সময় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে পটুয়াখালী জেলার লেবুখালীতে স্থাপিত শেখ হাসিনা সেনানিবাসে পৌঁছান। সেনানিবাস উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী ৭ পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেন। পরে প্রধানমন্ত্রী ১৪টি উন্নয়ন কাজের উদ্বোধন ও একটি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এদিকে বিকেল তিনটায় বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা। জনসভা মাঠ থেকে প্রধানমন্ত্রী ৩৯টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ৩৩টি কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। এ সফরে শেখ হাসিনা সেনানিবাসসহ ৮৮টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন এবং আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com