লোকালয় ২৪

লক্ষ্মীপুর প্রেসক্লাবের জেলা নির্বাচন কর্মকর্তাকে প্রধান নির্বাচন কমিশনার করে চিঠি

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদিকুল ইসলামকে নিযুক্ত করা হয়েছে। (আজ) রবিবার দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে লক্ষ্মীপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিকরা এ চিঠি প্রদান করেন। জেলা নির্বাচন কর্মকর্তা প্রশিক্ষণে থাকায় তার পক্ষে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাসির উদ্দিন পাটওয়ারী চিঠিটি গ্রহন করেন।

জানা যায়, লক্ষ্মীপুর প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক গত ২৩ ডিসেম্বর বিশেষ সাধারণ সভা ও ৫ জানুয়ারির এডহক কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি হোসাইন আহমদ হেলাল। সভায় আগামী ১৫ জানুয়ারীর মধ্যে প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ গঠনের লক্ষে নির্বাচন সম্পন্ন করতে জেলা নির্বাচন কর্মকর্তাকে প্রধান নির্বাচন কমিশনার করার সিদ্ধান্ত নেওয়া হয়।
এছাড়া লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক হোময়রা বেগম ও পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিনকেও চিঠির অনুলিপি দেওয়া হয় বলে জানা যায়।