সংবাদ শিরোনাম :
রিচি উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবন উদ্বোধন

রিচি উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবন উদ্বোধন

রিচি উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবন উদ্বোধন
রিচি উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবন উদ্বোধন

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে রিচি উচ্চ বিদ্যালয়ে প্রায় ৬৫ লাখ টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট এডভোকেট মোঃ আবু জাহির এমপি একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি আনুষ্ঠানিকভাবে এই ভবনটির উদ্বোধন করেন। উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি বিগত ১০ বছরে তার মাধ্যমে হবিগঞ্জ, সদর লাখাই ও শায়েস্তাগঞ্জে সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠাসহ শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়নের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। উপস্থিত নানা শ্রেণি-পেশার লোকজন তার বক্তব্যে সমর্থন জানিয়ে হাত তুলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটি সিনিয়র সদস্য হাজী ডাঃ মোঃ বরকত আলীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক ডাঃ আসাদুজ্জামান, গ্রাম প ায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আহসান উল্লাহ, রিচি সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম দুলাই প্রমুখ। এছাড়াও গ্রামের বিশিষ্ট মুরুব্বীয়া, স্কুল ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং যুবসমাজের লোকজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালণা করেন রিচি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ডাঃ জিতু মিয়া। প্রসঙ্গত- প্রায় ৬৫ লাখ টাকা ব্যয়ে প্রাথমিক শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এই একাডেমিক ভবনটি নির্মাণ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com