রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি

রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি

রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি
রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি

শিক্ষাঙ্গন সংবাদঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২২ অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ইউনিট ‘সি’ এর গ্রুপ-১ রোল নম্বরধারী; সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ইউনিট ‘সি’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ইউনিট ‘ডি’ এর গ্রুপ-১ রোল নম্বরধারী ও দুপুর ২:৩০টা থেকে বিকেল ৩:৩০টা পর্যন্ত ইউনিট ‘ডি’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদের পরীক্ষা হবে। এ ছাড়া একই দিন বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ইউনিট ‘বি’ এর গ্রুপ-১ রোলনম্বরধারীদের পরীক্ষা হবে।

২৩ অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ইউনিট ‘বি’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদের পরীক্ষা হবে। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ইউনিট ‘ই’ এর গ্রুপ-১ ও দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ইউনিট ‘ই’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদের পরীক্ষা হবে। এরপর দুপুর ২:৩০টা থেকে বিকেল ৩:৩০টা পর্যন্ত ইউনিট ‘এ’ এর গ্রুপ-১ ও বিকেল ৪:৩০টা থেকে ৫:৩০টা পর্যন্ত ইউনিট ‘এ’ এর গ্রুপ-২ রোলনম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://admission.ru.ac.bd তে পাওয়া যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com