সংবাদ শিরোনাম :
রানীগাঁও ইউনাইটেড কিংডম ক্লাবের ফাইনাল ফুটবল খেলা

রানীগাঁও ইউনাইটেড কিংডম ক্লাবের ফাইনাল ফুটবল খেলা

চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নে ইউনাইটেড কিংডম ক্লাবের উদ্যোগে মিনিবার ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল রবিবার বিকাল ৪টায় রানীগাঁও দাখিল মাদ্রাসা সংলগ্ন মাঠে শক্তিশালী দক্ষিণ রানীগাঁও ইউনাইটেড কিংডম ক্লাব বনাম শক্তিশালী উত্তর রানীগাঁও ভাই ভাই ক্লাবের মধ্যে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি উদ্বোধন করেন চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামছু।

উক্ত খেলায় ৩ গোলে উত্তর রানীগাঁও ভাই ভাই ক্লাব বিজয়ী হয়। খেলা শেষে মাসুক মিয়া মাষ্টারের সভাপতিত্বে এবং বিএসসি বায়েজিদুল হাসান ও মোল্লা ওয়াহেদের পরিচালনায় এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চুনারুঘাট পৌরসভার মেয়র, নাজিম উদ্দিন শামছু, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আবিদা খাতুন। চুনারুঘাট পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌস আরা বকুল, মাওলানা রফিকুল ইসলাম জাফরী, মাওলানা মুখলিছুর রহমান, তোফায়েল আহমদ শানু, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মিয়া, মাষ্টার জাহাঙ্গীর আলম, হাজী কাছুম আলী প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা বিজয়ী দল হিসেবে ভাই ভাই ক্লাবের অধিনায়ক রাসেল মিয়ার নিকট একটি বাইসাইকেল এবং রানার্সআপ দল হিসেবে ইউনাইটেড কিংডম ক্লাবের অধিনায়ক আশিক মিয়া ও কয়েছ মিয়াকে একটি ট্রফি প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com