রাজধানীর কলাবাগানে মাদক বিরোধী অভিযানে আটক ৩১

রাজধানীর কলাবাগানে মাদক বিরোধী অভিযানে আটক ৩১

কলাবাগান থানা ঢাকা মেট্রোপলিটন। ফাইল ছবি

অনলাইন ডেস্ক: রাজধানীর কলাবাগান থানার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, আটক করা এসব ব্যক্তিদের কাছ থেকে গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। আজ বুধবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত কলাবাগান থানার পান্থপথ, কাঁঠালবাগান, গ্রিন রোডের আশপাশ ও পান্থকুঞ্জ এলাকার আশপাশে বিপুলসংখ্যক পুলিশ মাদক বিরোধী অভিযানে অংশ নেয়।

ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার সাংবাদিকদের কাছে দাবি করেন, কলাবাগান থানার কাঁঠালবাগানের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করা হয়েছে। তাঁদের কাছ থেকে গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক পাওয়া গেছে।

এ মাদক বিরোধী অভিযানে অন্তত ৫০০ পুলিশ অংশ নিয়েছে।

সরেজমিন দেখা গেল, রাত ৮টার দিকে গ্রিনরোডের পান্থপথ মোড়ে বিপুলসংখ্যক পুলিশ অবস্থান নেয়। সাড়ে ৮টার দিকে ফয়সাল নামের একজনকে আটক করে নিয়ে আসে পুলিশ। পরে তাঁকে পুলিশের প্রিজন ভ্যানে তোলা হয়। এরপর একে একে পুলিশ বিভিন্ন এলাকা থেকে আটক করে পান্থপথ মোড়ে নিয়ে আসে।

দেখা গেল, ফয়সালের পর রাব্বি হোসেন (২০), জাবেদ হাসান (২২), রুহুল আমিন (২৬), রাইহান ইসলাম রাহুল (২০) এবং পাভেল ফেরদৌসকে (২১) পান্থপথ মোড়ে রাখা প্রিজন ভ্যানে তোলা হয়।

রাত ৯টার পর রমনা জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার এহসান ফেরদৌসের নেতৃত্বে একদল পুলিশ বাংলা ভিশনের সামনে পান্থকুঞ্জ পার্ক এলাকায় অভিযান চালিয়ে দুজনকে আটক করে। এদের মধ্যে শান্ত নামের একজনকে প্রিজন ভ্যানে তোলার সময় তিনি পুলিশের উদ্দেশ্যে বলতে থাকেন, তিনি নির্দোষ।

মারুফ হোসেন সরদার সাংবাদিকদের বলেন, মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com