রওশন এরশাদ আইসিইউতে

রওশন এরশাদ আইসিইউতে

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্ক:

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন রওশন এরশাদ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার সিএমএইচে গেলে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক তার ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইডের উপস্থিতি দেখতে পান। গতকাল সোমবার তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব (এপিএস) মামুন হাসান গতকাল রাতে ইত্তেফাককে জানান, হাসপাতালে যাওয়ার পর দেখা যায় রওশন এরশাদের অক্সিজেন স্যাচুরেশন কম। এরপর মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। পরে দেখা যায়, যেখানে ফুসফুসে কার্বন ডাই অক্সাইডের স্বাভাবিক মাত্রা ৫০-৬০ থাকার কথা, সেখানে তার ছিল ২০০-এর বেশি। তবে তার করোনা ও ডেঙ্গু পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী ননরওশন এরশাদের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাপা চেয়ারম্যান জি এম কাদের। পৃথক বিবৃতিতে মায়ের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন রওশন পুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি। ৭৮ বছর বয়সি রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি দুই মেয়াদে সংসদের বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালনের মাঝখানে কিছুদিন বিরোধীদলীয় উপনেতার দায়িত্বও পালন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com