সংবাদ শিরোনাম :
রংপুর-৩ আসনে এরশাদের বিপরীতে আওয়ামী লীগের প্রার্থী ৯ জন

রংপুর-৩ আসনে এরশাদের বিপরীতে আওয়ামী লীগের প্রার্থী ৯ জন

রংপুর-৩ আসনে এরশাদের বিপরীতে আওয়ামী লীগের প্রার্থী ৯ জন
রংপুর-৩ আসনে এরশাদের বিপরীতে আওয়ামী লীগের প্রার্থী ৯ জন

লোকালয় ডেস্কঃ :  রংপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চার মহিলা নেত্রীসহ আওয়ামী লীগের ৯ জন প্রার্থী। অন্যদিকে এ আসনে জাতীয় পার্টির প্রার্থী দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এ আসনে মোট ভোটার ৪ লাখ ৪২ হাজার ১শ ৪৯ জন। এদের মধ্যে নারী ভোটার ২ লাখ ২০ হাজার ৭শ ১৫ জন এবং পুরুষ ভোটার ২ লাখ ২১ হাজার ৪শ ৩৪জন। এ আসনে ১৯৯১ সালের নির্বাচনের পর থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এমপি নির্বাচিত হয়ে আসছেন। এছাড়া তার স্ত্রী রওশন এরশাদ, ভাই জিএম কাদের উপ-নির্বাচনে এমপি নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে এ আসনের এমপি এরশাদ।

আগামী নির্বাচনেও তিনি রংপুর-৩ আসনে প্রার্থী হচ্ছেন এটা নিশ্চিত। তিনি বলছেন, এটাই তার জীবনের শেষ নির্বাচন। সে কারণে আর একবার তাকে এমপি নির্বাচিত করার আহ্বান জানাচ্ছেন ভোটারদের।

আওয়ামী লীগের যে ৯ জন নেতা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য চৌধুরী খালেকুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, সাবেক মহিলা আওয়ামী লীগের সম্পাদক রোজি রহমান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক লতিফা শওকত, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান ও যুব মহিলা লীগের জেলা সাধারণ সম্পাদক নাসিমা জামান ববি, সংরক্ষিত নারী সংসদ সদস্য হোসনে আলা লুৎফা ডালিয়া, মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুল ইসলাম, রংপুর মেট্রোপলিটান চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট মহানগর আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম মিলন ও জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com