যশোরের বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে গরু রাখাল আহত

যশোরের বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে গরু রাখাল আহত

যশোরের বেনাপোল সীমান্তে বিএসএফ'র গুলিতে গরু রাখাল আহত
যশোরের বেনাপোল সীমান্তে বিএসএফ'র গুলিতে গরু রাখাল আহত

এম ওসমান, বেনাপোল : যশোরের বেনাপোল পুটখালী সীমান্তে ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)’র গুলিতে ইসরাফিল হোসেন (৩০) নামে এক গরু রাখাল গুরুতর জখম হয়েছে। বৃহস্পতিবার (১১জুলাই) ভোর ৪ টায় বেনাপোলের পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তে সে গুলি বিদ্ধ হয়।
আহতের পরিবার সুত্রে জানা যায়, গুলিতে আহত ইসরাফিল হোসেনসহ কয়েকজন যুবক সীমান্ত পথে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। এসময় পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ইসরাফিল গুলি বিদ্ধ হয়ে পড়ে থাকে। পরে সীমান্ত থেকে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করেছে।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সু্বদোর মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আহত গরু ব্যবসায়ীকে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা চিকিৎসা শেষে সকাল ৯টায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

আহতের মা জাহানারা বেগম জানান, তার ছেলে ট্রাক চালায়। ক’দিন ধরে কাজ ভাল না থাকায় ভারতে গরু আনতে গিয়েছিল। ফেরার সময় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে। জানতে পেরেছি বিজিবি তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিবেল অফিসার নিজামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার বাম হাতে গুলিবিদ্ধ হয়। তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com