লোকালয় ২৪

ম্যানচেস্টার ছেড়ে পিএসজিতে যেতে চান অ্যালেক্সিস সানচেজ

ম্যানচেস্টার ছেড়ে পিএসজিতে যেতে চান অ্যালেক্সিস সানচেজ

খেলাধুলা ডেস্কঃ চলতি মৌসুমের শুরু থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে ফর্মহীনতায় ভুগছেন অ্যালেক্সিস সানচেজ। ক্লাবটির একের পর এক ম্যাচে হার এড়াতে ভূমিকা রাখতে না পারায় বর্তমান কোচ হোসে মরিনহোর সমালোচনা সহ্য করতে হচ্ছে সানচেজকে। এছাড়া ফর্ম ধরে রাখতে না পারায় ম্যানইউর পছন্দের একাদশ থেকেও মাঝে মাঝে বাইরে থাকতে হচ্ছে চিলিয়ান এ তারকাকে।

ম্যানইউতে কোচের সঙ্গে খারাপ সম্পর্ক আর নিজেকে হারিয়ে খুজায় সানচেজের ক্লাব পরিবর্তন কথা শোনা যাচ্ছে। গুঞ্জন চলছে জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে ম্যানইউ ছেড়ে নাকি প্যারিস সেইন্ট জার্মেইযে (পিএসজি) যোগ দিতে চাইছেন বার্সেলোনার প্রাক্তন এ তারকা।

তবে সানচেজের প্রতি নজর থাকলেও তার মোটা অঙ্কের বেতনের জন্য তার প্রতি আগ্রহ হারাতে পারে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই। বর্তমানে ম্যানইউতে সপ্তাহে প্রায় সাড়ে ৫ কোটি টাকা বেতন পান সানচেজ।

বেতন নিয়ে চিলিয়ান তারকার এমন দাবি থাকলে তার কাছ থেকে মুখ ফিরিয়ে নিতে পারে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। এছাড়া সানচেজকে ছাড়তে ট্রান্সফার বাবদও বড় অঙ্কের টাকা দাবি করতে পারে ম্যানইউ। তবে দববদলের জানালা শুরুর পরই ২৯ বছর বয়সি  সানচেজের ভবিষ্যত সম্পর্কে জানা যাবে।