মোহাম্মদ শামিকে খুন করতে চান হাসিন জাহান!

মোহাম্মদ শামিকে খুন করতে চান হাসিন জাহান!

মোহাম্মদ শামিকে খুন করতে চান হাসিন জাহান!
মোহাম্মদ শামিকে খুন করতে চান হাসিন জাহান!

লোকালয় ডেস্কঃ চার বছর আগে ভালোবেসে হাসিন জাহানকে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি। তাদের সংসারে আছে এক কন্যা সন্তান। কিন্তু মাস খানেক আগে হঠাৎ করেই স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে সামনে আসেন হাসিন। এর মধ্যে ছিল বিবাহবহির্ভূত সম্পর্ক, মারধর, এমনকি ম্যাচ গড়াপেটার অভিযোগও ছিল।

শুধু তাই নয়, শামির বড় ভাইয়ের দ্বারা ধর্ষিত হয়েছেন বলেও অভিযোগ করেছেন হাসিন। অবশ্য শুধু অভিযোগই নয়, এ পর্যন্ত শামির বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও করেছেন হাসিন। নির্যাতন, হত্যা-চেষ্টা, হত্যার হুমকি, সংসার চালানো ও প্রতি মাসে ১০ লাখ রুপি খোরপোষ দাবিসহ শামির বিরুদ্ধে একাধিক মামলা করেছেন হাসিন।

সব মিলিয়ে চলতি বছরের মার্চ থেকেই সংবাদের শিরোনামে নিয়মিতভাবে জায়গা করে নিয়েছেন শামি-হাসিন। মাঝে শামি-হাসিন ইস্যু কিছুদিন চাপাই পড়েছিল। তবে আবারও আলোচনায় এই দম্পতি। এবার মোহাম্মদ শামি পাল্টা অভিযোগ এনেছেন তার স্ত্রী হাসিন জাহানের বিরুদ্ধে। হাসিন নাকি শামিকে খুন করতে চাইছেন!

স্ত্রীর কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়ে ইতোমধ্যে নিজের সুরক্ষা বাড়ানোর আবেদন করেছেন শামি। আমরোহার জেলা ম্যাজিস্ট্রেট হেমন্ত কুমারের কাছে একজন বন্দুকধারীর আবেদন করেছেন শামি। তার দাবি, বিভিন্ন জায়গা থেকে তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। আর ভারতীয় ক্রিকেটারের অভিযোগের তীর তার স্ত্রীর দিকেই।

অবশ্য এখনই নিজের সুরক্ষার জন্য বন্দুকধারী পাচ্ছেন না শামি। কিছু সরকারি নিয়মনীতি রয়েছে। সেগুলো মেনে চললে তবেই মিলবে বন্দুকধারী।

কদিন আগেই স্ত্রী হাসিনের দায়ের করা একাধিক মামলার মধ্যে সম্প্রতি একটির রায় দিয়েছে আদালত। যেখানে জয় পেয়েছেন শামি। হাসিনের প্রতি মাসে সাত লাখ রুপির খোরপোষের আবেদন নাকচ করে দিয়েছে আদালত। এ ছাড়া তিন বছর বয়সী মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচের জন্য আরও তিন লাখ টাকা চেয়েছিলেন হাসিন।

তিন লাখ না পেলেও কিছুটা খোরপোষ এ ক্ষেত্রে পাবেন হাসিন। মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচ বাবদ মাসিক ৮০ হাজার টাকা শামিকে দিতে হবে। প্রত্যেক মাসের ১০ তারিখের মধ্যে এই টাকা হাসিনকে দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com