মিনারের গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম

মিনারের গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম

মিনারের গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম
মিনারের গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম

লোকালয় ডেস্কঃ নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে বেশ জনপ্রিয় মিনার রহমান। গীতিকার, সুরকার ছাড়াও কার্টুনিস্ট হিসেবে আলাদা পরিচয় রয়েছে তার। এ ছাড়া বাংলাদেশে যে কয়জন তরুণ সংগীতশিল্পী গানের জগতে নিজস্ব ধারা তৈরি করেছেন, তাদের মধ্যে অন্যতম মিনার রহমান।

নতুন খবর হলো, মিনারের ‘ঘুড়ি’ শিরোনামের নতুন একটি গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা মারুফ হাসান প্রেমন।

৬ অক্টোবর দুপুরে আলাপকালে এ তথ্য জানান নির্মাতা নিজেই।

এ বিষয়ে মিনার রহমান বলেন,‘আমরা ভিন্ন কিছু আইডিয়া নিয়ে কাজ করার পরিকল্পনা করেছি। এখন তো দর্শক ডিফরেন্ট (ভিন্ন) কিছু না হলে সে বিষয়গুলোতো খুব একটা এঙ্গেজ হয় না। ধারণা করছি ভালো কিছুই হবে।’

দর্শক-শ্রোতাদের অভিযোগ কেউ কেউ মিউজিক্যাল ফিল্ম নির্মাণের কথা বললেও কাজ শেষ হওয়ার পর দেখা যায় আসলে সেটা মিউজিক ভিডিও হয়ে গেছে। সেদিক থেকে আপনার কাজটি কতটা আলাদা হবে, এমন প্রশ্নের উত্তরে প্রেমন বলেন,‘একটা মিউজিক্যাল ফিল্মে কিন্তু কখনো শিল্পীর লিপসিং থাকে না। পুরো বিষয়টা কিন্তু একটা স্টোরির মধ্য দিয়ে বর্ণনা করা হয়। আমাদের কাজটিও ঠিক তেমনই হবে।’

গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি লেখা ও সুর-সংগীতের কাজ করেছেন মিনার নিজেই। আর এতে মডেল হিসেবে দেখা যাবে বাঁধন ও আফ্রিকে।

প্রেমন বলেন, ‘১৭ অক্টোবর থেকে শুটিং শুরু হবে। মাল্টিসোর্সিং লিমিটেড থেকে এটি নির্মাণ করা হচ্ছে।’

এর আগে তাহসানের ‘বলছি শোন’, ‘আলো’, বাপ্পা ‘মজুমদারের ‘বাংলাদেশ’, রন্টি দাসের ‘রঙ’ হাসান মাহাদির ‘আমি তোমার হতে চাই’ শিরোনামে গানগুলোর মিউজিক ভিডিও মারুফ হাসান প্রেমন নির্মাণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com