সংবাদ শিরোনাম :
মাসব্যাপী শোকদিবসের কর্মসূচি ঘোষনা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ

মাসব্যাপী শোকদিবসের কর্মসূচি ঘোষনা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ

মাসব্যাপী শোকদিবসের কর্মসূচি ঘোষনা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ
মাসব্যাপী শোকদিবসের কর্মসূচি ঘোষনা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ

লোকালয় ডেস্কঃ আগস্ট মাস উপলক্ষে মাসব্যাপী শোকদিবসের কর্মসূচি ঘোষনা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ। একই সাথে সকল উপজেলা ও সহযোগী সংগঠনও মাসব্যাপি শোক দিবসের কর্মসূচি পালন করবে। এর মাঝে ২১ আগস্ট গ্রেণেড হামলা দিবস উপলক্ষে আলাদা কর্মসুচি গ্রহণ করা হয়েছে। শুধুমাত্র ঈদুল আযহা থাকায় ঈদের সময় কোন কর্মসূচি থাকবে না।
শনিবার হবিগঞ্জ আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভায় এই কর্মসূচি গ্রহণ করা হয়। সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে শক্তিশালী করতে সদস্য নবায়ন কার্যক্রম জোরদার করার সিদ্ধান্ত হয়। এর পর পরই আওয়ামীলীগের ওয়ার্ড ও ইউনিয়ন কাউন্সিল সম্পন্ন করার সিদ্ধান্ত হয়েছে। সভায় নব গঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সদ্য পদত্যাগকারী সাধারন সম্পাদক ও শায়েস্তাগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালকে আহবায়ক ও হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়াকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়। এই আহবায়ক কমিটিকে ২ মাসের মধ্যে সকল ইউনিটের কমিটি গঠন করে সম্মেলন আয়োজনের নির্দেশ প্রদান করা হয়। সভায় বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন খানকে অব্যাহতি প্রদানের বিষয়টি গঠনতন্ত্র মোতাবেক না হওয়ায় তা গ্রহণ না করে তাকে স্ব-পদে বহাল রাখা হয়েছে এবং উপজেলা আওয়ামীলীগের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তির লক্ষে ১০ আগস্ট জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভা আহবান করা হয়েেেছ।
কার্যকরি কমিটির সভায় দলীয় প্রার্থী হিসাবে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে মিজানুর রহমান মিজান এবং শায়েস্তাগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আব্দুর রশিদ তালুকদার ইকবাল নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন জানানো হয়। একই সাথে জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শাহ সুন্দর আলীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপির পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগ সদস্য শাহনেয়াজ মিলাদ গাজী এমপি, জাতীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, আরব আলী, শেখ সামছুল হক, শরীফ উল্লাহ, এডভোকেট আলমগীর চৌধুরী, আব্দুল কাদির চৌধুরী, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট সালেহ আহম্মেদ, এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, সম্পাদক এডভোকেট মনোয়ার আলী, অনুপ কুমার দেব মনা, সেলিম চৌধুরী, এডভোকেট আতাউর রহমান, উপ-সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য এডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু,এডভোকেট সুমঙ্গল দাশ, রফিক আহমেদ এডভোকেট সুলতান মাহমুদ, আব্দুর রহিম,এডভোকেট আব্দুল মোন্তাকিম চৌধুরী খোকন,এডভোকেট কনক জ্যোতি সেন রাজু, মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা কৃষকলীগ সভাপতি হুমায়ুন কবির রেজা, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, সাধারন সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রহমান, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসবা উদ্দিন ভূঞা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনোনয়ার আলী, বাহুবল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই, লাখাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান,শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আহবায়ক আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com