সংবাদ শিরোনাম :
মাশরাফির ছবিসহ আইসিসির ফেসবুক কভারফটো

মাশরাফির ছবিসহ আইসিসির ফেসবুক কভারফটো

মাশরাফির ছবিসহ আইসিসির ফেসবুক কভারফটো

খেলাধুলা ডেস্ক : আইসিসি ওয়ানডে বিশ্বকাপ শুরু হবে ২০১৯ সালের ৩০ অক্টোবর থেকে, ইংল্যান্ডে। কিন্তু এখন থেকেই প্রচার প্রচারণায় নেমে পড়েছে আইসিসি ও আয়োজকরা। আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের অফিসিয়াল ফেসবুক, টুইটার একাউন্ট থেকে বিভিন্ন রকমের পোস্ট করা হচ্ছে। তার মধ্যে বিভিন্ন দলের তারকা ক্রিকেটারদের ছবিও জুড়ে দেওয়া হচ্ছে।

 

এই তালিকা থেকে বাদ যাননি বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা মাশরাফি বিন মর্তুজাও। গত ১৭ জুলাই মাশরাফির ছবিসহ একটি কভারফটো ব্যবহার করা হয়েছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের অফিসিয়াল ফেসবুক পেজে।

 

একপাশে মাশরাফির ছবি অন্যপাশে দর্শকদের জন্য ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপের টিকেট ক্রয়ের জন্য রেজিস্টার করতে বলা হয়েছে। ফ্যান পেজে ব্যবহৃত মাশরাফির ট্রেডমার্ক ওই ছবিটি গত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচ থেকে নেওয়া। উইকেট নেওয়ার পর উল্লাস করছেন -মাশরাফির এমন একটা ছবি ব্যবহার করা হয়েছে ওই কভারফটোতে।

 

২০১৯ সালের ৩০ অক্টোবর বিশ্বকাপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ তাদের প্রথম ম্যাচ খেলবে ওই দক্ষিণ আফ্রিকার বিপক্ষেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com