সংবাদ শিরোনাম :
মাধবপুরে বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে ওসিসহ আহত ১০ : আটক ৩

মাধবপুরে বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে ওসিসহ আহত ১০ : আটক ৩

হবিগঞ্জের মাধবপুরে দুই বিএনপি নেতার কর্মীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে মাধবপুর থানার ওসিসহ ১০ পুলিশ সদস্য সহ আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার বেজুড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় এক ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করে রোববার আদালতের মাধ্যমে হবিগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- উপজেলা বিএনপির সহ সভাপতি আরজু মিয়া মেম্বার, বিএনপি নেতা ব্যবসায়ী মহিবউল্লা ও যুবদল নেতা জসিম উদ্দিন।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যায় উপজেলা বিএনপির সহ সভাপতি আরজু মিয়া মেম্বার ও উপজেলা যুবদল সভাপতি এনায়েত উল্লার মধ্যে গ্রামের আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ সংঘর্ষ থামাতে গেলে তিনি, এসআই রাজিব রায়,এসআই মনিরুল হক মুন্সি, এসআই তরিকুল ইসলাম, এএসআই জাহাঙ্গীর ও ৫ কনস্টেবলসহ ১০ পুলিশ আহত হন।

ওসি আরও জানান,এ ঘটনায় মাধবপুর থানার এসআই তরিকুল ইসলাম বাদী হয়ে রোববার সকালে বিএনপি নেতা আরজু মেম্বারকে প্রধান আসামি করে ৮০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০০ জনের নামে মামলা করেছে। বেজুড়া গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com