মাধবপুরে আম ভাগাভাগি নিয়ে শিশু খুন

মাধবপুরে আম ভাগাভাগি নিয়ে শিশু খুন

মাধবপুরে আম ভাগাভাগি নিয়ে শিশু খুন
মাধবপুরে আম ভাগাভাগি নিয়ে শিশু খুন

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে আম ভাগাভাগিকে কন্দ্রে করে মামাতো ভাইয়ের হাতে খুন হয়েছে মীম আক্তার নামে ৮ বছরের এক শিশু।

রোববার (২০ মে) দিবাগত রাতে উপজেলার দক্ষিণ ছাতিয়াইন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মীম ওই গ্রামের লাল খা’র মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়তো।

সোমবার (২২ মে) সকালে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয় পুলিশ।

মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) এএসএম রাজু আহমেদ বলেন, রোববার বিকেলে ওই গ্রামের লাল খা’র আম গাছ থেকে আম পেড়ে দা দিয়ে কাটার পর সবাইকে এক পিস করে ভাগ করে দেওয়া হয়। এসময় একজন আম না পাওয়াকে কেন্দ্র করে লাল মিয়া ও তার শ্যালক মাসুক মিয়ার মাঝে ঝগড়া বাধার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এতে মাসুক মিয়া গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়।

‘বাবা আহত হওয়ার প্রতিশোধ নেওয়ার জন্য গভীর রাতে লাল খা’র বাড়িতে হামলা চালায় মাসুকের ছেলে রাশেদ এবং তার লোকজন। এসময় শিশু মীমের পেটে ধারালো অস্ত্রের আঘাত লাগলে ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত শিশু মীম সম্পর্কে রাশেদের ফুফাতো বোন।‘

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা করছে পুলিশ। এছাড়া আহত মাসুক মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com