সংবাদ শিরোনাম :
মাদারীপুরে গলায় বাদাম আটকে শিশুর মৃত্যু

মাদারীপুরে গলায় বাদাম আটকে শিশুর মৃত্যু

মাদারীপুরে গলায় বাদাম আটকে শিশুর মৃত্যু
মাদারীপুরে গলায় বাদাম আটকে শিশুর মৃত্যু

লোকালয় ডেস্কঃ মাদারীপুরের রাজৈর উপজেলায় আস্ত বাদাম গলায় আটকে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের দিঘীরপাড় গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

মৃত ওই শিশু হলো স্বপ্ন সরকার (৩)। সে দিঘীরপাড় গ্রামে শংকর সরকারের ছেলে। চিকিৎসক বলেছেন, বাদামের খোসার কিছু অংশ সম্ভবত শ্বাসনালিতে ঢুকে যাওয়ায় তার মৃত্যু হয়েছে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্বপ্ন খেলা করার সময় ঘরে থাকা পাত্র থেকে একটি বাদাম গিয়ে ফেলার চেষ্টা করে। কিন্তু তা গলায় আটকে যায়। এ সময় তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে। ততক্ষণে শিশুটি মুমূর্ষু হয়ে পড়ে। পরে স্বজনেরা স্বপ্নকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পীযূষ চন্দ্র মণ্ডল  বলেন, হাসপাতালে আনার আগেই স্বপ্নর মৃত্যু হয়েছে। বাদামের খোসার কিছু অংশ শ্বাসনালিতে চলে যায়। ফলে দম বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

চিকিৎসক পীযূষ চন্দ্র মণ্ডল শিশুটির পরিবারের বরাত দিয়ে আরও বলেন, স্বপ্নর বাবা বাদামটি গলা থেকে বের করতে চেষ্টা করেন। এর জন্য তিনি ছেলের মুখে ফুঁ দেন। এতে বাদামটি আরও ভেতরে চলে যায়। স্বপ্নর বাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে। ফলে দ্রুত সময়ের মধ্যে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনাও সম্ভব হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com