মহাসমাবেশে ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করবেন এরশাদ

মহাসমাবেশে ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করবেন এরশাদ

মহাসমাবেশে ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করবেন এরশাদ
মহাসমাবেশে ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করবেন এরশাদ

লোকালয় ডেস্কঃ  আগামী ২০ অক্টোবর ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশ থেকেই একাদশ জাতীয় নির্বাচনে ৩০০ আসনে দলের প্রার্থী ঘোষণা করা হবে বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

দুই দিনের সফরে সোমবার (৮ অক্টোবর) রংপুরে এসে নগরীর বাসভবন স্কাইভিউতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান এরশাদ।

জাপা চেয়ারম্যান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সব প্রস্তুতি শেষ করেছে জাতীয় পার্টি। প্রার্থী তালিকাও চূড়ান্ত করা হয়েছে। এখন শুধু ঘোষণাই বাকি। আগামী ২০ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ থেকে ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা হবে।

জাপার নেতৃত্বে কোন্দল নিয়ে অভিযোগ প্রসঙ্গে এরশাদ বলেন, আমার স্ত্রী (জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ) ও ছোট ভাইয়ের (কো-চেয়ারম্যান জিএম কাদের) কোনো দ্বন্দ্ব নেই। জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। ক্ষমতায় যাওয়াই আমাদের লক্ষ্য।

তিনি রংপুরকে জাতীয় পার্টির দুর্গ উল্লেখ করে বলেন, এখানে কেউ ফাটল ধরাতে পারবে না।

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, আমি তো বিএনপির কথা বলতে পারবো না। নির্বাচনে আসা না আসা তাদের ব্যাপার। আগামীতে কী হবে তাতো আমি বলতে পারি না।

নির্বাচন নিয়ে শঙ্কার বিষয়ে এরশাদ আরও বলেন, সাংবিধানিক দায়বদ্ধতা থেকে সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হতে হবে। এতে শঙ্কার কিছু নেই।

এসময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবসরপ্রাপ্ত) খালেদ আকতার, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর, মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, খতিবার রহমান, সহ-সভাপতি অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, শামীম সিদ্দিকী, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com