সংবাদ শিরোনাম :
মগবাজারে বাসচাপায় যুবক নিহতের ঘটনায় চালক রিমান্ডে

মগবাজারে বাসচাপায় যুবক নিহতের ঘটনায় চালক রিমান্ডে

রাজধানীর মগবাজারের ওয়্যারলেস এলাকায় বাসের চাপায় নিহত সাইফুল ইসলাম রানা ও আটক বাসচালক ইমরান সরদার। ছবি : সংগৃহীত

লোকালয় ডেস্ক : রাজধানীর মগবাজারের ওয়্যারলেস এলাকায় খালি রাস্তায় বেপরোয়া বাসের চাপায় এক যুবক নিহতের ঘটনায় আটক চালক ইমরান সরদারকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ শনিবার ঢাকার মহানগর হাকিম ফাহাদ বিন আমীন চৌধুরী এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান আসামি ইমরান সরদারকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মগবাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে ওই যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর সোয়া ২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলাম রানা একটি বেসরকারি হাসপাতালে ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন। নিহত সাইফুল ইসলাম রানার গ্রামের বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার তেতলা গ্রাম। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনিই ছিলেন সবার বড়। রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি থাকতেন।

সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা রমনা থানার উপপরিদর্শক (এসআই) মহিবুল্লাহ জানান, মগবাজার-মৌচাক ফ্লাইওভারের মগবাজার ওয়্যারলেস গেটের ঢাল দিয়ে নেমে এসপি গোল্ডেন লাইন পরিবহনের বাসটি যাচ্ছিল মালিবাগের দিকে। ঢাল দিয়ে নামার পরই বাসটি একটি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক সাইফুল গুরুতর আহত হন।

সঙ্গে সঙ্গে সাইফুলকে উদ্ধার করে পথচারীরা পাশের সিরাজুল ইসলাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই আরো জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয়রা বাসচালককে আটক করেন। তাঁকে পিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com