সংবাদ শিরোনাম :
মওদুদ আহমদ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন : সেতুমন্ত্রী

মওদুদ আহমদ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ নিজ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এ কারণে তিনি নানা অভিযোগ করছেন।
আজ রোববার বিকেলে নোয়াখালী-কুমিল্লা সড়কের পদুয়ার বাজার এলাকায় সড়ক মেরামত কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।
বিএনপি নেতা মওদুদ গতকাল শনিবার অভিযোগ করেন, শনিবার বিকেলে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামে নিজ বাড়িতে পুলিশ তাঁকে অবরুদ্ধ করে রেখেছে। এ কারণে বিকেলের পূর্বনির্ধারিত ঈদের শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ কর্মসূচিতে তিনি অংশ নিতে পারেননি। তাঁর অভিযোগ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল
কাদেরের নির্দেশেই পুলিশ তাঁকে অবরুদ্ধ করে

এর পরিপ্রেক্ষিতে আজ ওবায়দুল কাদের বলেন, গত নয় বছর ধরে মওদুদ সাহেব এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন। তিনি এলাকায় কোনো কাজকর্ম করেন না, আসেন না। তাই ইস্যু তৈরির জন্য বিভিন্ন কথা বলছেন।
খালেদা জিয়ার চিকিৎসা হোক বিএনপি চায় না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাবেক প্রধানমন্ত্রী হিসেবে খালেদা জিয়াকে কারাগারে সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। কিন্তু খালেদা জিয়ার চিকিৎসাসেবা নিয়ে বিএনপি নেতাদের কোনো উদ্বেগ নেই। তাঁরা চিকিৎসার নামে রাজনীতি করা নিয়ে ব্যস্ত। তিনি বলেন, বিগত নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করে জ্বালাও-পোড়াও করার পর সাধারণ জনগণের সম্পৃক্ততা না পেয়ে এখন হুমকি-ধমকি দিচ্ছে। এতে কোনো লাভ হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com