লোকালয় ২৪

ভোলা-১ আসনের ৪ প্রার্থী এক মঞ্চে

ভোলা-১ আসনের ৪ প্রার্থী এক মঞ্চে

লোকালয় ডেস্কঃ ‘জনতার মুখোমুখি’ নামে আয়োজিত এক অনুষ্ঠানে একই মঞ্চে উঠেছেন ভোলা-১  (সদর) আসনের চারজন প্রার্থী। সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর আয়োজনে শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে শহরের বাংলাস্কুল মাঠের ভাসানী মঞ্চে এই অনুষ্ঠান হয়।

এই অনুষ্ঠানে ভোলা সদর সংসদীয় আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা ইয়াছিন নবিপুরী, জাতীয় পার্টির প্রার্থী কেফায়েত উল্ল্যাহ নজিব ও সিপিবি প্রার্থী অ্যাডভোকেট এ কে এম সোহেল আহমেদ। তবে অসুস্থতার কারণে বিএনপির প্রার্থী গোলাম নবী আলমগীর উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

অনুষ্ঠানের প্রার্থীদের কাছে ভোটাররা তাদের বিভিন্ন প্রত্যাশার কথা তুলে ধররেন। প্রার্থীরা নির্বাচন নিয়ে তাদের ভাবনা  এবং জেলার উন্নয়ন নিয়ে কথা বলেন।

অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বলেছেন, ‘ভোলার নির্বাচনি পরিবেশ খুবই ভাল, শান্তিপূর্ণ। আমি বিএনপির প্রার্থী গোলাম নবী আলমগীরের বাড়িতে গিয়েছি। শুভেচ্ছা বিনিময় করেছি। এখানে কারও প্রচার প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে না। তবে তারা নিজেরাই মানুষের কাছে যাচ্ছেন না।’

তোফায়েল আহমেদ আরও বলেন, ‘বিএনপি আমলে ভোলা থেকে পানিসম্পদ মন্ত্রী ছিলেন কিন্তু  ভোলার নদীভাঙন প্রতিরোধে কোনও কাজ করেননি। আমরা ভোলার নদী ভাঙন রোধে ব্লকসহ বাধ দিয়েছি। নদীভাঙন বন্ধ করেছি। ভোলায় ব্যাপক উন্নয়ন করেছি। আওয়ামী লীগ নির্বাচিত হলে এবার সারা দেশের গ্রামগুলো শহরে রূপান্তর করা হবে।’

‘অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন চাই’ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সুজন-এর জেলা কমিটির উপদেষ্টা মোবাশ্বের উল্ল্যাহ চৌধুরী।

সুজন-এর কেন্দ্রীয় সমন্বয়কারী দিলিপ কুমার সরকার, জেলা সাধারন সম্পাদক নাসির লিটন, হাঙ্গার প্রজেক্টের সমন্বয়কারী মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সদর আসনের ভোটার ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।