লোকালয় ২৪

ব্রাহ্মণবাড়িয়া থেকে এসে ঢাকায় ছিনতাই! হাতেনাতে আটক ৭ নারী!

ব্রাহ্মণবাড়িয়া থেকে এসে ঢাকায় ছিনতাই! হাতেনাতে আটক ৭ নারী!

সাভার : সাভারে সংঘবদ্ধ হয়ে ছিনতাই করার সময় ৭ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। সোমবার দুপুরে গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় এক নারীর গলার চেন ছিনতাইকালে তাদের হাতেনাতে আটক করা হয়।

পুলিশ জানায়, গেন্ডা বাসস্ট্যান্ডে এক নারী যাত্রী বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তাকে টার্গেট করে ছিনতাইকারী চক্রটি। ওই নারী যাত্রী যখনি একটি লেগুনায় উঠতে থাকে তখনি নারী ছিনতাইকারী চক্রটি তাকে ঘিরে ধরে ঝগড়ার ছলে চিৎকার চেঁচামেচি শুরু করে। এক পর্যায়ে ছিনতাই চক্রের একজন সদস্য যাত্রীর গলা থেকে স্বর্ণালংকার নিয়ে দৌড় দেয়।

ব্যপারটি উপস্থিত জনতা বুঝতে পেরে ছিনতাকারী নারীদের আটক করে গনধোলাই দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাত নারী ছিনতাইকারীকে থানায় নিয়ে যান।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক আবিদ হোসেন জানান, শেফালী আক্তার নামের ভুক্তভোগী ওই নারী যাত্রী ছিনতাইকারীদের নামে একটি মামলা দায়ের করেছেন। আটক নারীরা ছিনতাইয়ের অভিযোগ স্বীকার করেছেন।

ছিনতাইকারী নারীরা সবাই একই গ্রামের। তারা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার ডরমণ্ডল গ্রামের নুর ইসলামের মেয়ে মারুফা বেগম (৩২), নুর মিয়ার স্ত্রী ফরিদা খাতুন (৪০), সোহেল মিয়ার স্ত্রী কমলা বেগম (২৬), জামালের স্ত্রী জামেলা খাতুন (৩৭), আলামীনের স্ত্রী মায়ারুন নেছা (২৬), আবু মিয়া স্ত্রী মিতু বেগম (৩৭) ও আব্দুল আলীমের স্ত্রী বানেছা বেগম (৪৫)।