লোকালয় ২৪

বোরকা পরে এসে প্রাক্তন প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়লেন তরুণী!

বোরকা পরে এসে প্রাক্তন প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়লেন তরুণী!

আন্তর্জাতিক ডেস্ক- বোরকা নিষিদ্ধ করা নিয়ে ভারতজুড়ে আলোচনার মধ্যেই বোরকায় মুখ ঢেকে এক যুবককে অ্যাসিড ছুঁড়লেন এক তরুণী। তবে তাতেও শেষরক্ষা হয়নি, তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি মহারাষ্ট্রের আহমেদনগরে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে খবর, আমির নামে ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অঞ্জুম নামে ওই তরুণী। সম্প্রতি তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদ মেনে নিতে পারেননি অঞ্জুম। তাই আমিরকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়েন তিনি।

ঘটনার পর একালা ছাড়েন অঞ্জুম। ওদিকে অ্যাসিডে আমিরের শরীরের প্রায় ১৫ শতাংশ দগ্ধ হয়ে গিয়েছে। শরীরের ওপরের দিকে ক্ষতের পরিমাণ বেশি। স্থানীয় হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে।

পুলিশ জানিয়েছে, আমির ও অঞ্জুম ২ বছর সম্পর্কে ছিলেন। সম্প্রতি অঞ্জুমের সঙ্গ ত্যাগ করেন আমির। অন্য মেয়েদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। যা একেবারেই মেনে নিতে পারেননি অঞ্জুম।

তদন্তকারীরা আরও জানিয়েছেন, আমিরের ওপর হামলা চালানোর জন্য ২০১৮ সাল থেকে পরিকল্পনা করছিলেন অঞ্জুম। সেজন্য টিভিতে একাধিক ক্রাইম ধারাবাহিক দেখেন তিনি। এর পর আমিরকে শহরের একটি হোটেলের সামনে ডাকেন তিনি। সেখানেই বোরকা পরে এসে আমিরের মুখে অ্যাসিড ছুঁড়ে পালান অঞ্জুম।

এদিকে ঘটনার তিন দিন পর অঞ্জুমকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ আধিকারিক।