সংবাদ শিরোনাম :
বিশ্বকাপ দলে ডাক পেলেন আমির

বিশ্বকাপ দলে ডাক পেলেন আমির

বিশ্বকাপ দলে ডাক পেলেন আমির
বিশ্বকাপ দলে ডাক পেলেন আমির

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ দল থেকে মোহাম্মদ আমির বাদ পড়ায় আলোচনা সমালোচনা কম হয়নি। তবে প্রাথমিক দলে জায়গা না পেলেও পাকিস্তানের চূড়ান্ত দলের জন্য ডাক পেয়েছেন এ পেসার। আলোচিত এ পেসারকে নিয়ে আজ ১৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

আমিরের বিশ্বকাপ দলে ফেরার ইঙ্গিতটা দুদিন আগেই দিয়েছিলেন পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। আজ সোমবার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তিনি। তার সঙ্গে বিশ্বকাপের চূড়ান্ত দলে ডাক পেয়েছেন আরেক পেসার ওয়াহাব রিয়াজ। এছাড়া মিডলঅর্ডার ব্যাটসম্যান হিসেবে দলে এসেছেন আসিফ আলী।

বিশ্বকাপের চূড়ান্ত দলে এ তিন তারকা আসায় জায়গা হারিয়েছেন আবিদ আলী, জুনায়েদ খান এবং ফাহিম আশ্রাফ। ইংল্যান্ড বিশ্বকাপের জন্য পাকিস্তান দলের প্রাথামিক স্কোয়াডে ছিলেন তারা।

চূড়ান্ত স্কোয়াড ঘোষণার সময় সাদাব খানের শতভাগ খেলার নিশ্চয়তা দিয়েছেন ইনজামাম। হেপাটাইটিস ‘সি’ ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে সুস্থ হয়ে উঠায় এ লেগ স্পিনারকে টুর্নামেন্টের শুরু থেকেই পাচ্ছে পাকিস্তান দল। তার সঙ্গে জল বসন্তে আক্রান্ত হয়েছিলেন আমির। তবে বিশ্বকাপ শুরুর আগেই সুস্থ হয়ে ওঠার নিশ্চয়তা পাওয়ায় তাকে চূড়ান্ত দলে নিয়েছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।

আন্তর্জাতিক ক্রিকেটে উল্কার মতো আবির্ভাব ঘটলেও এখন পর্যন্ত একটি বিশ্বকাপও খেলতে পারেননি আমির। ২০১০ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারি ঘটিয়ে ৫ বছর নিষিদ্ধ ছিলেন। এরপর ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত বোলিং করে দলের শিরোপা জয়ে অবদান রাখেন। সবকিছু ঠিক থাকলে হয়তো ইংল্যান্ডের মাটিতে আবারও বল হাতে ঝড় তুলতে দেখা যাবে আমিরকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com