সংবাদ শিরোনাম :
বিশ্বকাপে রোনালদোর দেহরক্ষী কে এই বুল ফাইটার?

বিশ্বকাপে রোনালদোর দেহরক্ষী কে এই বুল ফাইটার?

বিশ্বকাপে রোনালদোর দেহরক্ষী কে এই বুল ফাইটার?
বিশ্বকাপে রোনালদোর দেহরক্ষী কে এই বুল ফাইটার?

খেলাধুলা ডেস্কঃ মেসি-নেইমারদের মতো ক্রিশ্চিয়ানো রোনালদোকেও হুমকি দিয়ে রেখেছে ইসলামিক স্টেট (আইএস)। এই হুমকি বেশ ভালোভাবেই আমলে নিয়েছেন সিআরসেভেন। নিরাপত্তা সুনিশ্চিত করতে রাশিয়া বিশ্বকাপে নিজের জন্য দেহরক্ষী নিয়োগ দিয়েছেন রিয়াল মাদ্রিদের এই পর্তুগীজ সুপারস্টার। বিশ্বকাপ চলাকালীন তার দেহরক্ষী হিসেবে কাজ করবেন বিশ্বের অন্যতম সেরা বুল-ফাইটার নুনো মার্কোস।

ব্রিটিশ বার্তা সংস্থা দ্য সানের খবরে বলা হয়, ৬ ফুট ২ ইঞ্চির দানবীয় শরীরের নুনো পেশায় বুল ফাইটার। তিনি একজন প্রাক্তন ফৌজি এবং মিক্সড মার্শাল আর্টসে পারদর্শী। অবসর সময়ে তিনি খালি মাথায় খ্যাপা ষাঁড়ের সঙ্গে লড়াই করেন। এখানেই শেষ নয়, খালি হাতে কম করে হলেও ১০ জন পুরুষের সঙ্গে লড়তে সক্ষম নুনো।

পর্তুগালে ফোরকাডোস নামে আটজনের একটি গ্রুপ রয়েছে নুনো মার্কোসের। তাদের কাজ হল, অবসর সময় ষাঁড়ের সঙ্গে লড়াই করা। এই গ্রুপটির মধ্যমণি হলেন রোনালদোর দেহরক্ষী নুনো। দৌড়ে আক্রমণ করতে আসা ষাঁড়ের সঙ্গে প্রথম হেড-টু-হেড ফাইট করেন নুনো। উপস্থিত হাজার হাজার দর্শককে আক্রমণের ঝুঁকিতে থাকলেও হত্যা করা হয় না প্রাণিটিকে।

প্রশ্ন জাগতে পারে, একজন বুল ফাইটারকে কেন দেহরক্ষী হিসেবে বেছে নিয়েছেন রোনালদো? রোনালদোর ঘনিষ্ট সূত্র জানিয়েছে, বুল ফাইট দেখতে খুবই ভালোবাসেন রোনালদো। সেখানেই নুনোকে দেখেছেন তিনি। নুনোর বেশ কিছু বুল ফাইট দেখে দেখে পছন্দ হয়ে যায় রোনোলদোর। এরপর থেকে সিআরসেভেনের দেহরক্ষী হিসেবে কাজ করছেন তিনি।

রোনালদোর ওই ঘনিষ্ট সূত্রের ভাষ্য, ‘পর্তুগালে নুনোকে অনেক লড়াইয়ে দেখেছে রেনালদো। তারপর ওর মনে হয়েছে, নুনোর মতো শক্তিশালী এবং লড়াকু লোক খুব কমই আছে। সে ভালো করেই জানে, নুনোর মতো কেউ থাকলে, কারও পক্ষে ওর কোনো ক্ষতি করা সম্ভব হবে না।’

কিয়েভে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও রোনালদোর দেহরক্ষী হিসেবে দেখা গেছে এই নুনোকে। বিশ্ব ফুটবলের সবচেয়ে জমজমাট আসর এবং মর্যাদার লড়াই বিশ্বকাপের মঞ্চে রোনালদোর ছায়াসঙ্গী হিসেবে দেখা মিলবে পর্তুগালের এই বুল ফাইটারের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com