লোকালয় ২৪

বিভেদের রাজনীতি না করার আহ্বান কাদেরের

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  ভাইরাসের মধ্যে বিভেদের রাজনীতি করে জাতিকে বিভ্রান্ত না করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের পক্ষে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে মন্ত্রী তার বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

যারা ৭ মার্চ ও ৭ জুন পালন করে না তাদের স্বাধীনতার চেতনা এবং মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাস নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মুজিব শতবর্ষে এবারের ৭ জুন হওয়ায় এর তাৎপর্য অনেক গভীর। তবে করোনার এই পরিস্থিতিতে এবার ৬ দফা দিবস ভিন্ন প্রেক্ষাপটে পালিত হচ্ছে। দলমত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের প্রতি করোনা মোকাবিলার আহ্বান জানান সেতুমন্ত্রী।

তিনি বলেন, রাজনীতি করার সময় এখন নয়। বর্তমান পরিস্থিতিতে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ।  তিনি সংকটে সাহসী ও সফল একজন রাষ্ট্রনায়ক। একদিকে মানুষকে বাঁচানো অন্যদিকে করোনা প্রতিরোধের চ্যালেঞ্জ নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদনের করার পর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা  ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।