বিনামূল্যে খান ২ কেজির বার্গার

বিনামূল্যে খান ২ কেজির বার্গার

বিনামূল্যে খান ২ কেজির বার্গার
বিনামূল্যে খান ২ কেজির বার্গার

লাইফস্টাইল ডেস্ক : বিনামূল্যে ২ কেজি ওজনের বার্গার খাওয়ার সুযোগ দিচ্ছে রাজধানী ঢাকার পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। তবে শর্ত হচ্ছে, খেতে হবে ৩০ মিনিটের মধ্যে। অন্যথায় বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে।

ভোজনরসিক বাঙালির জন্যে ব্যতিক্রমী এক প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে এ সুযোগ দিচ্ছে লা মেরিডিয়ান ঢাকা। এ প্রতিযোগিতার নিয়মানুসারে বিজয়ী হতে হলে মাত্র ৩০ মিনিটেই সাবাড় করে ফেলতে হবে ২ কেজি ওজনের একটি বার্গার। জিভে জল আনা এই প্রতিযোগিতা শুরু হয়েছে ৫ জুলাই থেকে, চলবে ১৯ জুলাই পর্যন্ত।

প্রতিযোগিতাটি সকলের জন্য উন্মুক্ত। প্রতিযোগীতার চলাকালীন সময়ে যেকোনো দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকা’র ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এই দৈত্যাকার বার্গারটি। পরিবেশন পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলেই মিলবে বিজয়ীর মুকুট। বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্যে প্রদান করতে হবেনা কোনো মূল্য। আর যদি নির্দিস্ট সময়ের মাঝেও বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তাহলে বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে যা কিনা ৪,৯৯৯ টাকা মাত্র।

লা মেরিডিয়ান ঢাকা’র অভিজ্ঞ শেফরা বার্গারটি তৈরিতে ব্যবহার করেছেন প্রায় ২ কেজি পরিমাণ বিফ, চেডার চিজ, বিফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সঙ্গে থাকবে মুচমুচে ফ্রাইজ।

এ প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল। এমনই আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এই প্রতিযোগিতাটি। আগ্রহী সকল ভোজনরসিকদেরই আমরা আহবান জানাই সবান্ধব এই মজাদার প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com