সংবাদ শিরোনাম :
বিদেশ যাওয়ার অনুমতি পেলেন সালমান

বিদেশ যাওয়ার অনুমতি পেলেন সালমান

বিদেশ যাওয়ার অনুমতি পেলেন সালমান
বিদেশ যাওয়ার অনুমতি পেলেন সালমান

বিনোদন ডেস্কঃ কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ৪৮ ঘণ্টা জেল খাটার পর জামিনে মুক্ত হন সালমান খান। দেশ না ছাড়ার শর্তে ৫০ হাজার রুপি জরিমানা দিয়ে সেই জামিন পেয়েছিলেন বলিউডের এই অভিনেতা। এ কারণে ‘রেস ৩’ সিনেমার শুটিং হচ্ছিল মুম্বাইতেই। এবার সে বাধাও কাটল। তাকে বিদেশযাত্রার অনুমতি দিয়েছে আদালত।

১৭ এপ্রিল, মঙ্গলবার ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের জেলা ও দায়রা জজ আদালত সালমানকে বিদেশ যাওয়ার অনুমতি দেন।

এনডিটিভির খবরে জানানো হয়, কাজের প্রয়োজনে বিদেশ যেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন সালমান। সেই আবেদন মঞ্জুর করে যোধপুর আদালত থেকে জানানো হয়, প্রয়োজনে বিদেশে যেতে পারবেন বলিউডের ‘ভাইজান’।

২৫ মে থেকে ১০ জুলাই পর্যন্ত ভারতের বাইরে যাতায়াত করতে পারবেন সালমান। এই সময়ের মধ্যে অভিনেতা কানাডা, নেপাল ও যুক্তরাষ্ট্র সফরে যাবেন। শুটিংয়ের জন্য তাকে এই ছাড় দেওয়া হয়েছে।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ে রাজস্থানের কঙ্কনি গ্রামে কৃষ্ণসার হরিণ শিকার করতে গিয়েছিলেন সালমান, সাইফ আলি খান, টাবু, নীলম ও সোনালি বেন্দ্রে। ২০ বছর আগের মামলায় গত ৫ এপ্রিল সবাইকে বেকসুর খালাস করে সালমানকে ৫ বছরের কারাদণ্ড দেয় আদালত। দুই দিন কারাবাসে থাকার পর জামিন পান বলিউডের হার্টথ্রব অভিনেতা।

বর্তমানে ‘রেস ৩’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন সালমান। আসন্ন ঈদে মুক্তি পাবে সিনেমাটি। এতে সালমানের সঙ্গে অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, অনিল কাপুর ও ববি দেওল। পাশাপাশি ‘ভারত’ সিনেমার শুটিংও করছেন সালমান। এতে তার বিপরীতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com