সংবাদ শিরোনাম :
বিদায়ের শঙ্কা নিয়ে মাঠে নামছে মোস্তাফিজের মুম্বাই

বিদায়ের শঙ্কা নিয়ে মাঠে নামছে মোস্তাফিজের মুম্বাই

বিদায়ের শঙ্কা নিয়ে মাঠে নামছে মোস্তাফিজের মুম্বাই
বিদায়ের শঙ্কা নিয়ে মাঠে নামছে মোস্তাফিজের মুম্বাই

খেলাধুলা ডেস্কঃ এবারের আইপিএল মোটেই ভালো যাচ্ছে না মোস্তাফিজের মুম্বাইয়ের। একের পর এক পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হচ্ছে রোহিত শর্মার দলকে। হাতে আছে মাত্র ৬ ম্যাচ। সেরা চারে কোয়ালিফাইয়ের আশার প্রদীপ এখন নিভু নিভু। বাকি সবক’টি ম্যাচ জেতার পাশাপাশি অন্য দলগুলোর দিকে তীর্থের কাকের মতো চেয়ে থাকতে হবে তাদের। আজ পাঞ্জাবের বিপক্ষের ম্যাচটা তাই দলটির জন্য মহাগুরুত্বপূর্ণ।

হারলেই বাদ পড়ার শঙ্কা নিয়ে ইন্দোরে শুক্রবার (৪ মে) রাত সাড়ে ৮টায় ক্রিস গেইলের পাঞ্জাবের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স। কিংস ইলেভেন পাঞ্জাব এবার তুলনামূলক ছন্দে রয়েছে। ৭ ম্যাচ খেলে ৫ জয়ের বিপরীতে ২ পরাজয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে আছে পাঞ্জাব। অপরদিকে ৮ ম্যাচ খেলে মাত্র ২ জয়ের বিপরীতে ৬ পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের সবার নিচে মুম্বাই। প্লে-অফের জন্য কোয়ালিফাই করতে হলে বাকি সব ম্যাচই জিততে হবে মুম্বাইকে।

তাতেও নিশ্চিত না হতে পারে প্লে-অফ। কারণ, বাকি দলগুলোর পয়েন্ট হারানোর অপেক্ষা করা ছাড়া প্লে-অফের স্বপ্ন পূরণ হওয়ার কোনো সুযোগ নেই মোস্তাফিজদের।

প্রথম ৬ ম্যাচেই মুম্বাইয়ের হয়ে মাঠে নেমেছিলেন ‘কাটার মাস্টার’ মোস্তাফিজ। বল হাতে খুব বেশি সফলতা না পেলেও কয়েক ম্যাচে দুর্দান্ত বল করেছিলেন। তবে তাকে দলে নেওয়ার পিছনে যে উদ্দেশ্য ছিল মুম্বাইয়ের, সেই উদ্দেশ্য সফল হয়নি বলেই মত বিশেষজ্ঞদের। ডেথ ওভারে বল করে ব্যাটসম্যানদের হাতে বেড়ধক মার খেতে হয়েছে তাকে।

বল হাতে উইকেট পেয়েছেন ৭টি। তবে রানের চাকায় লাগাম টানায় তার প্রচেষ্টা হয়েছে অসফল। ফলে শেষ দুই ম্যাচে তাকে নামানো হয়নি। আজকের ম্যাচে তাকে নামানো হবে কিনা তা নিশ্চিত নয়। ওদিকে এক সপ্তাহ বিরতি শেষে পাঞ্জাবের হয়ে আজকের ম্যাচে ফিরছেন বিধ্বংসী ক্যারিবীয় ব্যাটসম্যান ক্রিস গেইল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com