‘বিডি নিউজ বন্ধ’ বিএমএসএফ’র উদ্বেগ প্রকাশ 

‘বিডি নিউজ বন্ধ’ বিএমএসএফ’র উদ্বেগ প্রকাশ 

'বিডি নিউজ বন্ধ' বিএমএসএফ'র উদ্বেগ প্রকাশ। ছবি: বিডি নিউজ ফেসবুক পেজ থেকে সংগ্রহ।

ঢাকা প্রতিনিধি: বিডি নিউজ রাষ্ট্রযন্ত্র কর্তৃক বন্ধের ঘটনায়-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-সংবাদ বিবৃতিতে উদ্বেগ প্রকাশ করা হয়েছে ।

(১৮ জুন) দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম হঠাৎ রাষ্ট্রযন্ত্র কর্তৃক বন্ধের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-সোমবার রাত ৯টায় বিএমএসএফ- কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এক সংবাদ বিবৃতিতে বলা হয়েছে বিডি নিউজ দেশের অনলাইন জগতে একটি গ্রহনযোগ্য এবং নিরপেক্ষ মিডিয়া। পত্রিকাটি হঠাৎ বন্ধ হওয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উদ্বিগ্ন।

বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট এবং সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর রাষ্ট্রযন্ত্র কর্তৃক পত্রিকাটি বন্ধ করায় দেশের অগনিত সংবাদকর্মি বেকার হওয়ার উপক্রম হচ্ছে। এর সাথে বিডি নিউজের শিশু সাংবাদিকতার প্রথম সাইট হ্যালোটিও বন্ধ হয়ে গেছে।
সোমবার সন্ধ্যার পর থেকে সাইটটি বন্ধ করে বিটিআরসি। এর ফলে বিডিনিউজের শতাধিক প্রতিনিধি, রিপোর্টারসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বেকার হতে পারে বলে শংকা করা হচ্ছে।

২০০৭ সাল থেকে সরকারী নীতিমালা অনযায়ী তৌফিক ইমরোজ খালেদীর সম্পাদনায় পত্রিকাটি প্রকাশ হয়। বিএমএসএফ’র পক্ষ থেকে সরকারের নিকট অবিলম্বে পত্রিকাটি চালুর দাবি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com